" /> ত্বরিত গতিতে পুলিশ হত্যার বিচার হবে: আইনমন্ত্রী আনিসুল হক - নাগরিক দৃষ্টি টেলিভিশন
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ১০:৪৮ পূর্বাহ্ন
নিউজ বোর্ড :
ভূজপুর বৌদ্ধ পরিষদের উদোগে বিজয়ানন্দ ভিক্ষু র থেরোবরন অনুষ্টান সম্পন্ন পিটার হাসকে ‘হত্যার হুমকি’ ৮ জনের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ সিএনজি থামিয়ে ডাকাতি আটক ৪ ইইউ প্রতিনিধিদলকে ইসি নির্ধারিত সময়ে নির্বাচন করতে আমরা সাংবিধানিকভাবে বাধ্য বিএনপির ২৪ ঘণ্টার অবরোধ শুরু বিএনপিকে নিষেধাজ্ঞা দেওয়া হচ্ছে না কেন : ওবায়দুল কাদের ১২ জনের বিনিময়ে ৩০ বন্দির মুক্তি দিলো ইসরায়েল ১৫০ ফিলিস্তিনিকে মুক্তি দিল ইসরায়েল, নতুন গ্রেপ্তার ১৩৩ নিউজিল্যান্ড টাইগারদের ব্যাটিং ব্যর্থতায় প্রথম দিনে চালকের আসনে বাংলাদেশ দিনের প্রথম বলেই গুটিয়ে গেল মানুষের কল্যাণে ডিএসসিএসসি’র প্রশিক্ষণার্থীদের জ্ঞান কাজে লাগাতে হবে: রাষ্ট্রপতি ১৭ দিনের রুদ্ধশ্বাস অভিযান শেষ, টানেল থেকে উদ্ধার ৪১ শ্রমিক আবারও সরকার গঠন করবে আওয়ামী লীগ : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের জানালেন, নৌকার প্রার্থী ৩০০ আসনেই পুরো গাজায় অভিযান বিরতির পর: ইসরায়েল দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর ,নির্বাচনে আসছেন তারেক বিরোধীরা বিএনপির খালেদা জিয়ার উপদেষ্টাসহ দুই কেন্দ্রীয় নেতা বহিষ্কার জাপা রওশনের আসন ফাঁকা রাখল জাপার যেসব প্রার্থী আ.লীগের হেভিওয়েটদের সঙ্গে লড়বেন কাদিরভের ইউক্রেনে আরও ৩ হাজার চেচেন সেনা পাঠানোর ঘোষণা

ত্বরিত গতিতে পুলিশ হত্যার বিচার হবে: আইনমন্ত্রী আনিসুল হক

20231029 12

5 / 100

প্রধান বিচারপতির বাসভবনের ফটকে লাথি মারা হয়েছে। আমি মনে করি, এর মাধ্যমে সমস্ত বিচার বিভাগকে লাথি মারা হয়েছে। এটা কোনো সরকার, বাংলাদেশের জনগণ সহ্য করবে না। আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কিছু রাজনৈতিক দল আন্দোলনের নামে সহিংসতা শুরু করেছে। বিএনপি-জামায়াত ষড়যন্ত্রমূলক কাজ করে শনিবার একজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে হত্যা করেছে। এ দেশে কেউ আইনের উর্ধ্বে নয়। এ হত্যার বিচার অবশ্যই হবে। এই বিচার হবে ত্বরিত গতিতে।

রবিবার দুপুরে গাজীপুর মহানগরীর মারিয়ালীতে গাজীপুরে নবনির্মিত রেজিস্ট্রেশন কমপ্লেক্স উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। রাজনীতি গণতন্ত্রের একটা অংশ। রাজনীতিতে অনেক কথা, দেশের মানুষের কল্যাণের কথা, দেশের মানুষের উন্নয়নের কথা বলতে কারো বাধা নেই। কিন্তু রাজনীতির নামে যদি সহিংসতা চালানো হয়, তাহলে আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নিতে বলব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বিশ্বে পরিচিত করেছে। তিনি দেশের উন্নয়ন করেছেন। এ উন্নয়নকে ব্যাহত করার জন্য বাংলাদেশ যেন নিজের পায়ে না দাড়াঁতে না পারে, যেন ২০৪১ সালে উন্নত দেশ হতে না পারে সেজন্য বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রের মাধ্যমে মানুষ খুন করছে। বাংলাদেশের উন্নয়ন কেউ ব্যাহত করতে পারবে না, কাউকে ব্যাহত করতে দেওয়া হবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্যই বঙ্গবন্ধু হত্যার বিচার করেছিলেন, যুদ্ধাপরাধীদের বিচার করার ব্যবস্থা করেছেন। দেশে আইনের শাসন চালু থাকুক, এটা আমাদের সরকারের অন্যতম অঙ্গীকার ও জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি বলেন, সাংবিধানিক প্রক্রিয়ায় এদেশে নির্বাচন হবে। কারণ রাষ্ট্রের মালিক হচ্ছে জনগণ। তাই জনগণের ইচ্ছায় রাষ্ট্র পরিচালিত হবে এবং সংবিধান অনুসারে প্রতি পাঁচ বছর পরপর জনগণ তাদের তাদের প্রতিনিধিদের নির্বাচন করবেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক (নিবন্ধন) উম্মে কুলসুম, জেলা প্রশাসক আবুল ফাতে মো. সফিকুল ইসলাম, জেলা রেজিস্ট্রার সাদিকুল নাহার প্রমুখ। এর আগে প্রধান অতিথি ও অনুষ্ঠানের সভাপতি ফিতা কেটে এবং ফলক উন্মোচন করে জেলা রেজিস্ট্রেশন কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ লাইভ

aticlix.net