আটঘরিয়ায় শুরু হলো দশদিনব্যাপী নৌকাবাইচ প্রতিযোগিতা - নাগরিক দৃষ্টি টেলিভিশন " /> আটঘরিয়ায় শুরু হলো দশদিনব্যাপী নৌকাবাইচ প্রতিযোগিতা - নাগরিক দৃষ্টি টেলিভিশন
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৮ অপরাহ্ন
নিউজ বোর্ড :
ডেঙ্গুতে ১৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩০৩৩ রোগী ঢাবির দর্শন বিভাগের দুই শিক্ষকের বিরুদ্ধে গবেষণা চুরির অভিযোগ, কর্তৃপক্ষের ‘নিরবতা’ নিয়ে প্রশ্ন ট্যুরিস্ট পুলিশ পর্যটকদের মাঝে আস্থার জায়গা তৈরি করছে : আইজিপি ইউজিসির পরামর্শ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হালনাগাদের সাজার বিরুদ্ধে আপিল করেছেন আদিলুর-নাসির কাদেরের হুঁশিয়ারি.বিএনপির কালো হাত গুঁড়িয়ে দেওয়া হবে কারাগারে গিয়ে খালেদাকে আবেদন করতে হবে: অ্যাটর্নি জেনারেল যুক্তরাষ্ট্র স্পষ্ট করল,কানাডা-ভারত দ্বন্দ্ব নিয়ে নিজেদের অবস্থান নিহত ১৬,চীনে কয়লা খনিতে ভয়াবহ আগুন বাংলাদেশের ব্রোঞ্জ জয়,পাকিস্তানকে হারিয়ে যেসব মানুষের বাস উড়োজাহাজে প্রধানমন্ত্রী ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন পিবিআই মামলা তদন্তে দক্ষতায় নতুন মাত্রা যোগ করেছে : আইজিপি ৪৮ ঘণ্টার মধ্যে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে,বিএনপির আল্টিমেটাম পাবনায় অনুকুল ঠাকুরের আবির্ভাব দিবস উপলক্ষে তিনদিনের মহোৎসব শুরু হয়েছে মালদ্বীপে স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় বাংলাদেশে নিরপেক্ষ নির্বাচনের দাবি। মধ্য বয়সীরা ডেঙ্গুতে বেশি আক্রান্ত হচ্ছেন : স্বাস্থ্য অধিদপ্তর আইনগত জটিলতা রয়েছে খালেদাকে বিদেশ নিতে: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান বিএনপি নেতাকর্মীরা নয়াপল্টনে ডিএমপি যুক্তরাষ্ট্রের ভিসানীতি প্রসঙ্গে যা জানাল
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

আটঘরিয়ায় শুরু হলো দশদিনব্যাপী নৌকাবাইচ প্রতিযোগিতা

20230911 160919

10 / 100

পাবনা প্রতিনিধি
উৎসবমুখর পরিবেশে আর হাজারো দর্শকের উপস্থিতিতে পাবনার আটঘরিয়ায় শুরু হলো দশদিনব্যাপী আবহমান গ্রামবাংলার ঐহিত্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা।

20230911 173115

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ও রুচির সৌজন্যে প্রতিবারের মতো এবারও আটঘরিয়া উপজেলার গোড়রী গ্রামের চিকনাই নদীতে শুরু হয়েছে এই নৌকাবাইচ প্রতিযোগিতা।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। উদ্বোধক হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান।

20230911 160939

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, পাবনা পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি ও জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, বিশিষ্ট ব্যবসায়ী শাহাদত হোসেন প্রমুখ।

নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে পাবনা ও সিরাজগঞ্জের বিভিন্ন এলাকা থেকে অসংখ্য মানুষ চিকনাই নদীর পাড়ে ভীড় জমান। এ বছরের প্রতিযোগিতায় পাবনা ও সিরাজগঞ্জ জেলার ২০টি নৌকাবাইচ দল অংশ নিয়েছে।

নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজক আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম বলেন, গ্রামবাংলার ঐতিহ্যকে ধরে রাখতে এবং নতুন প্রজন্মের সাথে পরিচয় করিয়ে দিতে প্রতিবছর এই নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়। আর সবার সহযোগিতায় আগামীতেও এই আয়োজনের ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত ১৯৯৬ সাল থেকে প্রতি বর্ষায় গোড়রী গ্রামে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। সারাবছর পানি না থাকলেও বর্ষায় চিকনাই নদীতে পানির প্রবাহ বেশি থাকায় এ সময় এখানে নৌকা বাইচের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা