" /> পঞ্চগড়ে স্থানীয় জনতা-পুলিশ সংঘর্ষ : নিহত ২ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন

পঞ্চগড়ে স্থানীয় জনতা-পুলিশ সংঘর্ষ : নিহত ২

731952 187

এনডিটিভি অনলাইন ডেস্ক

পঞ্চগড়ে আহমদিয়া মুসলিম জামাতের সালানা জলসা বন্ধের দাবিতে করা বিক্ষোভ মিছিলের সময় স্থানীয় জনতার সাথে পুলিশের সাথে সংঘর্ষে দু’জন নিহত হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

নিহতরা হলেন বিক্ষোভকারী পঞ্চগড়ের মহিলা কলেজ রোড এলাকার ফরমান আলীর ছেলে আরিফুর রহমান আরিফ (৩০) এবং অপরজন আহমদিয়া সম্প্রদায়ের নাটোরের বাসিন্দা জাহিদ হাসান (২২)।

পুলিশ সুপার সিরাজুল হুদা বলেন, মারা যাওয়া দু’জনের মধ্যে একজন সাধারণ ও আরেকজন কাদিয়ানি সম্প্রদায়ের। প্রশাসনের অনুরোধে আহমদিয়া সম্প্রদায় নেতারা তাদের সালানা জলসা স্থগিত করেছেন। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা রয়েছে।

ন্যাশনাল বার্ষিক সালানা জলসার আহ্বায়ক আহমেদ তফসের চৌধুরী বলেন, পুলিশ ও জেলা প্রশাসন আমাদের জলসা স্থগিতের নির্দেশনা দিয়েছে। আইন ও প্রশাসনের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা জলসা স্থগিত করেছি।

গতকাল শুক্রবার জুমার নামাজের পর মুসল্লিরা পঞ্চগড় শহরে মিছিল বের করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ ও সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়েছে। এ ঘটনায় আরিফ নামে এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। অপর দিকে আহমদিয়া সম্প্রদায়ের জাহিদ নামে আরেক যুবক মারা গেছেন।

এনডিটিভি,এসইই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা