" /> পাবনার ওয়াছিম পাঠশালার ৮১ ব্যাচের পূণর্মিলনী – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৭ পূর্বাহ্ন

পাবনার ওয়াছিম পাঠশালার ৮১ ব্যাচের পূণর্মিলনী

Pabna Pic 2 min

9 / 100

পাবনা প্রতিনিধিঃ পাবনা সদর উপজেলার টেবুনিয়া ওয়াছিম পাঠশালার এসএসসি ১৯৮১ ব্যাচের প্রথম পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার দিনব্যাপী টেবুনিয়া হর্টিকালচার সেন্টার মিলনায়তনে নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

পূণর্মিলনী উদযাপন কমিটির সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে এবং সিরাজুল ইসলামের সঞ্চালনায় আনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা সদরের মালিগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মুন্তাজ আলী।

Pabna Pic 1 min

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পূণর্মিলনী উদযাপন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ¦ শফিউল আলম স্বপন। অতিথি হিসেবে বক্তব্য দেন, নারী উন্নয়ন শক্তির অ্যাডভাইজার টু সাংস্কৃতিক গবেষক ড. সুলতান মুহম্মদ রাজ্জাক, নারী উন্নয়ন শক্তির নির্বাহী পরিচালক ড. আফরোজা পারভীন রিক্তা, টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও প্রতিষ্ঠাতা, সাংবাদিক এইচ কে এম আবু বকর সিদ্দিক। বক্তব্য দেন টেবুনিয়া ওয়াছিম পাঠশালার প্রাক্তন শিক্ষক ইসহাক আলী, সিদ্দিক আলী ও লোকমান হোসেন।

এর আগে টেবুনিয়া ঈদগাঁ মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি হর্টিকালচার সেন্টারে গিয়ে শেষ হয়। পরে খেলাধুলা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা