" /> জাতীয় প্রেস ক্লাব নির্বাচনে চলছে ভোটগ্রহণ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

জাতীয় প্রেস ক্লাব নির্বাচনে চলছে ভোটগ্রহণ

WhatsApp Image 2022 12 31 at 12.16.00 min

9 / 100

জাতীয় প্রেস ক্লাবে ২০২৩-২৪ মেয়াদের ব্যবস্থাপনা কমিটি নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর)। সকাল ৯টা থেকে এ নির্বাচন শুরু হয়।

এবারের নির্বাচনে ব্যবস্থাপনা কমিটির ১৭ পদের বিপরীতে প্রার্থী ৪৫ জন। দুই ফোরামের ১৭ জন করে এবং ১১ জন রয়েছেন স্বতন্ত্র প্রার্থী।

সরেজমিন প্রেস ক্লাব প্রাঙ্গণে দেখা যায়, ভোট শুরুর আগেই অনেক ভোটার প্রেস ক্লাবে এসে উপস্থিত হয়েছেন। তৈরি হয়েছে উৎসবমুখর পরিবেশ। প্রার্থী এবং তাদের কর্মীরা সবার কাছে ভোট, দোয়া এবং আশীর্বাদ চাচ্ছেন।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম প্যানেল থেকে সভাপতি পদে বর্তমান সভাপতি ফরিদা ইয়াসমিন এবং সাধারণ সম্পাদক পদে লড়ছেন শ্যামল দত্ত।

বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি) সমর্থিত প্যানেল থেকে সভাপতি পদে সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান নির্বাচন করছেন।

WhatsApp Image 2022 12 31 at 12.15.58 min

এছাড়া ফরিদা-শ্যামল প্যানেল থেকে সিনিয়র সহ-সভাপতি কার্তিক চ্যার্টাজী, সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, আইযুব ভূঁইয়া এবং কোষাধ্যক্ষ পদে শাহেদ চৌধুরী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই প্যানেলের হয়ে ১০টি সদস্য পদের জন্য লড়ছেন মিজান মালিক, ফরিদ হোসেন, শাহনাজ সিদ্দিকী সোমা, রহমান মুস্তাফিজ, কল্যাণ সাহা, সলিমুল্লাহ সেলিম, নজরুল কবীর, নিজামুল হক বিপুল, ইব্রাহীম খলিল খোকন ও শামীম সিদ্দিকী।

সবুজ-ইলিয়াস প্যানেলে সিনিয়র সহ-সভাপতি পদে হাসান হাফিজ, সহ-সভাপতি সৈয়দ আলী আফসার, যুগ্ম সম্পাদক ইলিয়াস হোসেন ও সাইদুল হোসেন সাহেদ এবং কোষাধ্যক্ষ পদে হাসান শরীফ নির্বাচন করছেন। পাশাপাশি এই প্যানেল থেকে ১০টি সদস্য পদে লড়ছেন সৈয়দ আবদাল আহমদ, কাজী রওনক হোসেন, বখতিয়ার রানা, শাহনাজ পলি, কামরুল হাসান দর্পন, আনিসুল রহমান খান, সীমান্ত খোকন, মোহাম্মদ মোমিন হোসেন, শামসুল হক দুররানী ও তাহমিনা আক্তার।

নির্বাচনে স্বতন্ত্র হিসেবে কোষাধ্যক্ষ পদে শাহনেওয়াজ দুলাল এবং সদস্য পদে ১০ জন প্রার্থী রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা