" /> উত্তরখানে গ্যাসের আগুনে একই পরিবারের তিনজন দগ্ধ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:০৮ অপরাহ্ন

উত্তরখানে গ্যাসের আগুনে একই পরিবারের তিনজন দগ্ধ

Burn Hospital

7 / 100

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরখানে একটি বাসায় গ্যাস-লিকেজ থেকে আগুন লেগে একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন। শুক্রবার রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন।
দগ্ধরা হলেন-মোছা. আলেয়া বেগম, মোছা. ডালিয়া আক্তার ও মোছা. লাইজু আক্তার ।


দগ্ধ ডালিয়ার স্বামী দবিরুল ইসলাম জানান, ছুটির দিন থাকায় তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েকে নিয়ে বাইরে বেড়াতে যান। তার শাশুড়ি আলেয়া ও ভাতিজি লাইজু বাসায় ছিলেন। রাতে তারা বাসায় ফেরেন। ফেরার পর তার স্ত্রী, শাশুড়ি ও ভাতিজি রান্না ঘরে চা বানাতে যান। এসময় দিয়াশলাই জ্বালাতেই পুরো রান্নাঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে তারা তিনজন দগ্ধ হন। চুলায় লিকেজ থাকায় গ্যাস পুরো রান্নাঘরে ছড়িয়ে ছিল বলে জানান তিনি।


দবিরুল ইসলাম জানান, পরে দগ্ধ অবস্থায় রাত সাড়ে ১০টার দিতে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানেই তাদের চিকিৎসা চলছে।
দবিরুল আরও জানান, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। গত ১৫ ডিসেম্বর ওই বাসাটি ভাড়া নেন তারা।


শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, দগ্ধদের মধ্যে লাইজুর অবস্থা আশঙ্কাজনক। তাকে ভর্তি করা হয়েছে।ডালিয়ার হাত ও শরীরের কিছু অংশ পুড়ে গেছে। আলেয়ারও শরীরের কিছু অংশ পুড়ে গেছে। বাকী দুইনকে অবজারভেশনে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা