" /> বান্দরবানে কাঠ বোঝাই ট্রাকের ধাক্কায় পর্যটক নিহত – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

বান্দরবানে কাঠ বোঝাই ট্রাকের ধাক্কায় পর্যটক নিহত

Untitled design 1

8 / 100

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে কাঠ বোঝাই ট্রাকের ধাক্কায় জয় রাজ দাশ(২২) নামে এক পর্যটক নিহত হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা ১ টায় থানচি বিদ্যামনি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয় রাজ দাশ(২২) চট্টগ্রাম রাঙ্গুনিয়া মহাজন বটতল এলাকার অমল দাশের ছেলে ও বিডি চুইডিস পলিটেকনিক ইনস্টিটিউটের অটো মোবাইল শাখার ৩য় বর্ষের ছাত্র।

মো. মনির জানান, চট্টগ্রাম থেকে ৬ জন বন্ধু ৩ টি মটরবাইক থানচি চেকপোস্ট এলেকা থেকে ৫ টি মোট ৮ টি মটরবাইক নিয়ে বড়াতে যান থানচি। যাত্রা পথে বিদ্যামনি পাড়া এলাকায় গাছ বোঝাই চট্টমেট্রো ট -১১-০৭৩০ ট্রাকের সাথে ধাক্কা লাগে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি জয় রাজের গায়ের উপরদিয়ে গেলে বুক ও পেট চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

বান্দরবান সদর হাসপাতালের ইমারজেন্সি চিকিৎসক ডাক্তার দিদারুল আলম জানান, সাড়ে ৩টার সময় মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

বান্দরবান সদর থানার উপ-পুলিশ পরিদর্শক কারিমুজ্জামান সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ বান্দরবান সদর হাসপাতালের মর্গে রাখা আছে।ময়না তদন্ত ও ইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে স্বজনদের নিকট হস্থান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা