" /> মেট্রোরেলের তিনটি বুথে ত্রুটি, হাতে বিক্রি হচ্ছে টিকিট – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৪৬ পূর্বাহ্ন

মেট্রোরেলের তিনটি বুথে ত্রুটি, হাতে বিক্রি হচ্ছে টিকিট

716591 12

8 / 100

নগর জীবনে ভোগান্তি আর যানজট থেকে মুক্তি দিতে চালু হয়েছে মেট্রোরেল। যা আজ থেকে উন্মুক্ত করা হয়েছে সাধারণ জনগণের জন্য। তবে সকাল থেকে বিভিন্ন বুথের ভেন্ডিং মেশিনে ত্রুটি দেখা দিয়েছে। ফলে হাতে বিক্রি করা হচ্ছে মেট্রোরেলের টিকিট।

জানা গেছে, সকাল থেকে উত্তরা ও আগারগাঁও স্টেশনে তিনটি বুথে ভেন্ডিং মেশিনে টিকিট বিক্রয় শুরু হয়। শুরুতে ৮টা ৩৫ মিনিটে আগারগাঁও স্টেশনে একটি মেশিনে ত্রুটি দেখা দেয়।

এরপর সকাল ১০টা নাগাদ উত্তরা উত্তর স্টেশনে টিকিট বিক্রির তিনটি মেশিনে কারিগরি ত্রুটি দেখা দেয়। ফলে এসব মেশিনে টাকা দিলেও মিলছে না টিকিট। এতে করে যাত্রীদের সারি দীর্ঘতর হচ্ছে। টিকিট সরবরাহ করা হচ্ছে হাতে হাতে।

কর্তৃপক্ষ জানায়, সকালে আগারগাঁও ও উত্তরার দিয়াবাড়িতে দুই স্টেশনে দুটি করে ম্যানুয়াল বুথে টিকিট বিক্রি চালু করা হয়েছে। সেখান থেকে টিকিট সংগ্রহ করে যাত্রীরা মেট্রোরেলে ভ্রমণ করছেন।

সকাল পৌনে ১০টায় আগারগাঁও যাওয়ার জন্য টিকিট কাটতে মেশিনে ১০০ টাকা দেন মুক্তার হোসেন নামে এক যাত্রী। এ সময় তার টাকা মেশিনে আটকে যায়। টিকিটও বের হয়নি। তিনি বলেন, শখ করে মেট্রোরেলে চড়তে এসেছিলাম। এখন টাকা কেটে নিয়েছে কিন্তু টিকিট পেলাম না। মেট্রোরেল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। তারা সমাধানের আশ্বাস দিয়েছে। কিন্তু ২০ মিনিটেও কোনো সমাধান হয়নি

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) জিএম (অপারেশন) ইফতিখার হোসেন গণমাধ্যমকে জানান, ‘আজ একসাথে অনেকজন টিকিটের জন্য চেষ্টা করছে, তাই সমস্যা হচ্ছে। আমরা চেষ্টা করছি, সার্ভিস বাড়ানোর জন্য। নতুন জিনিস সাময়িক প্রথমে একটু সমস্যা হয়। একটি সিস্টেম এডাপ্ট করতে সময় লাগে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা