" /> ধর্ষণের অভিযোগ মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার – নাগরিক দৃষ্টি টেলিভিশন
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৫ পূর্বাহ্ন

ধর্ষণের অভিযোগ মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার

WhatsApp Image 2022 12 28 at 13.36.50 min

4 / 100

নিজস্ব প্রতিবেদক এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে আলমগীর মোল্যা নামের এক মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর রমনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি তিন মাস ধরে মালিবাগ এলাকা তামিমুল কোরআন মাদ্রাসায় রামপুরায় শিক্ষকতা করে আসছিলেন।
বুধবার দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।
লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে রমনা থানার বটান কমার্সিয়াল কমপ্লেক্সেও সামনে থেকে মাদ্রাসার শিক্ষক আলমগীর মোল্যাকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত আলমগীর রাজধানী রামপুরা থানার একটি ধর্ষণ মামলার আসামি। মামলা হওয়ার পরই তিনি গ্রেপ্তার এড়াতে রাজধানীর বিভিন্ন এলাকায় জায়গা পরিবর্তনের মাধ্যমে অবস্থান করে আসছে।


র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, ভুক্তভোগী রামপুরার, মালিবাগ চৌধুরীপাড়ার তামিমুল কোরআন মাদ্রাসা ভবনের একটি ফ্ল্যাট বাসায় তার এক শিশু সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। আর মো. আলমগীর মোল্লা গত তিন মাস ধরে তামিমুল কোরআন মাদ্রাসায় শিক্ষকতা করছিলেন। সেই সুবাদে ওই ভুক্তভোগী নারীর সাথে তার পরিচয় হয়। মাদ্রাসার একই ফ্ল্যাটে ওই ভুক্তভোগী বসবাস করায় আলমগীর তাকে ফুসলাইয়া নিজ কক্ষে ডেকে নিয়ে জোর করে গলায় ওড়না পেঁচিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। পরবর্তীতে তার স্বামী ব্যক্তিগত কাজে ঘরে প্রবেশ করলে তার স্ত্রীর সাথে আলমগীরকে অনৈতিক কাজ দেখতে পায়। তখন ভুক্তভোগী নারীর স্বামী চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসার আগে আলমগীর কৌশলে পালিয়ে যায়।


এ ঘটনায় ওই নারী বাদী হয়ে রামপুরা থানায় মঙ্গলবার একটি মামলা করেন। রামপুরা থানার মামলা নম্বর-৩১। তারিখ ২৭/১২/২০২২। ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(ক)।


গ্রেপ্তারকৃত মো. আলমগীর মোল্যা মাগুড়া জেলার শ্রীপুর থানার বরিশাট গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা