" /> নাটোরে মোবাইল চোর চক্রের মূলহোতাসহ আটক ৬ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ পূর্বাহ্ন

নাটোরে মোবাইল চোর চক্রের মূলহোতাসহ আটক ৬

WhatsApp Image 2022 12 21 at 10.33.15 AM

8 / 100

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূলহোতা রাজন আলীসহ ৫ জন সক্রিয় সদস্য এবং চোরাই মোবাইলের আইএমইআই নম্বর পরিবর্তনকারীকে গ্রেফতার করেছে (র‌্যাব-৫)।

বৃহস্পতিবার(২২ ডিসেম্বর) সকালে
এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

গ্রেফতারা হলেন- সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের রাজন আলী ওরফে রাজন খাঁ (৩৪) একই গ্রামের মো. আব্দুল মালেক (৩৬), দক্ষিণ দমদমার মো. বিল্পব হোসেন (২৭), চওড়া গ্রামের মো. সেলিম হোসেন (২০), কয়াখাস গ্রামের মো. আব্দুল রশিদ (২৪) এবং বামিহাল বাজারপাড়ার মো. রাসেল (২৬)।

র‍্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার বিকেল পর্যন্ত বিশেষ গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া, বাসস্ট্যান্ড এবং বামিহাল বাজারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৩টি মোবাইল, ১০টি সিমকার্ড, ১টি মোটরসাইকেল, ২টি সিপিইউ, ১০টি হার্ডডিক্স, ২টি মনিটর ২টি কি-বোর্ড, ২টি মাউস, ৬টি কম্পিউটার ক্যাবল ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন পরস্পরের যোগসাজশে ও পরিকল্পনায় দীর্ঘদিন ধরে তাদের বিভিন্ন স্থান হতে মোবাইল ফোন চুরি করে এবং চোরাইকৃত মোবাইলের আইএমইআই নম্বর পরিবর্তন করে বিক্রি করে আসছিলেন।

আরও জানান, তাদের বিরুদ্ধে সিংড়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা