" /> চট্টগ্রামের বারৈয়ারহাটে শীতকালীন বহিরঙ্গণ প্রশিক্ষণ এলাকা পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৫৩ পূর্বাহ্ন

চট্টগ্রামের বারৈয়ারহাটে শীতকালীন বহিরঙ্গণ প্রশিক্ষণ এলাকা পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান

WhatsApp Image 2022 12 21 at 17.16.27 min

9 / 100

প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশ সেনাবাহিনীর সকল ফরমেশন নিজ নিজ দায়িত্বপূর্ণ এলাকায় শীতকালীন প্রশিক্ষণে মোতায়েন হয়েছে।

আজ বুধবার (২১ ডিসেম্বর ২০২২) ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন শীতকালীন প্রশিক্ষণ এলাকা চট্টগ্রামের বারৈয়ারহাট পরিদর্শন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। পরিদর্শনকালে তিনি যুদ্ধকালীন প্রস্তুতি স্বরূপ বিভিন্ন রণকৌশলগত প্রশিক্ষণ কার্যাবলী পর্যবেক্ষণ করেন।

WhatsApp Image 2022 12 21 at 17.16.28 min

এসময় তিনি আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে উপস্থিত অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যদের নির্দেশনা প্রদান করেন। বাংলাদেশ সেনাবাহিনী দেশ সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রমের মাধ্যমে জাতির আস্থার প্রতীক হিসেবে পরিগণিত হয়েছে বলে মত প্রকাশ করেন সেনাবাহিনী প্রধান।

পরিদর্শনকালে বারৈয়ারহাট এলাকায় সেনাবাহিনী প্রধান ৫০০টি দরিদ্র ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। উল্লেখ্য, ভবিষ্যতেও সেনাবাহিনীর এ ধরনের জনকল্যাণমূলক ও মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি সহ সেনাসদর এবং চট্টগ্রাম এরিয়ার ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, জেসিও ও অন্যান্য পদবীর সেনাসদস্যগণ, মিডিয়া ব্যক্তিবর্গ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা