" /> রংপুরের তারাগজ্ঞে ট্রাক চাপায় ৫ অটোরিকশা যাত্রী নিহত – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৬ পূর্বাহ্ন

রংপুরের তারাগজ্ঞে ট্রাক চাপায় ৫ অটোরিকশা যাত্রী নিহত

RANGPUR PHOTO min

8 / 100

রংপুর ব্যুরোঃ রংপুরের তারাগজ্ঞ উপজেলার নেংটি ছিড়া ব্রীজের কাছে ট্রাক চাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে ২জন যাত্রী। আহতদের তারাগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সন্ধা ৬টার দিকে এ ঘটনা ঘটে। তারাগজ্ঞ থানার ওসি মোস্তাফিজার রহমান ৫জন নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ জানায় আজ সোমবার সন্ধা ৬ টার দিকে রংপুরের তারাগজ্ঞ উপজেলা সদর থেকে একটি অটো রিকশায় ৬ যাত্রী নিয়ে তারাগজ্ঞ থেকে সৈয়দপুরের দিকে যাচ্ছিলো। অটো রিকশাটি তারাগজ্ঞ উপজেলা সদর থেকে দেড় কিলোমিটার দুরে নেংটি ছিড়ার ব্রীজের কাছে আসলে পেছন থেকে একটি এ্যাম্বুলেন্স অটো রিকশাকে চাপা দেয়। অপরদিকে সৈয়দপুর থেকে একটি ট্রাক ওই অটো রিকশাকে চাপা দিয়ে দ্রুত বেগে পালিয়ে যায়। ফলে ঘটনা স্থলে অটো রিকশার ৪ যাত্রী নিহত হয়।

আহত দুই যাত্রীকে গুরতর অবস্থায় তারাগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় একজন মারা যায়।

তার পরিচয় পাওয়া গেছে নাম খাদেমুল ইসলাম(৪৮) বাড়ি তারাগজ্ঞ উপজেলার খিয়ারের জুম্মা গ্রামে। অন্যদিকে ঘটনা স্থলে নিহত ৪ জনের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও তারাগজ্ঞ থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে তারাগজ্ঞ হাইওয়ে থানায় নিয়ে গেছে। পুলিশ জানিয়েছে এ্যাম্বুলেন্সটি আটক করা গেলেও ড্রাইভার পালিয়ে গেছে। এ ব্যাপারে ফায়ার সার্ভিসের তারাগজ্ঞ ষ্টেশন অফিসার খোরশেদ আলম জানান দুর্ঘটনার খবর পেয়ে তারা দ্রুত ঘটনা স্থলে গিয়ে নিহতদের লাশ অটো রিকশা থেকে উদ্ধার করে। ৪জনকে নিহত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

দুজনকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে তারাগজ্ঞ হাসপাতালে ভর্তি করা হয় সেখানে চিকিৎসাধিন অবস্থায় একজন মারা গেছে। অপরদিকে তারাগজ্ঞ হাইওয়ে পুলিশের এস আই মমতাজ জানায় নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। একজন ছাড়া বাকী ৪ জনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা