" /> বেকার যুবক-যুবতীদের চাকরি দেয়ার নামে প্রতারণা, দুই প্রতারক আটক – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

বেকার যুবক-যুবতীদের চাকরি দেয়ার নামে প্রতারণা, দুই প্রতারক আটক

WhatsApp Image 2022 12 19 at 18.07.48 min

8 / 100

নিজস্ব প্রতিবেদক: সানি সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের নামে চুক্তি ভিত্তিক চাকরির ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা করে চাকরি প্রার্থীদের কাছ থেকে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছিল একটি চক্র। এই চক্রটি দীর্ঘদিন বেকার চাকরি প্রত্যাশী নিরীহ যুবক-যুবতীদেও কাছ থেকে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছে।
এমন সব অভিযোগে এই প্রতারক চক্রের মূলহোতাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৩। রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাদের আটক করেছে র‌্যাব-৩। আটককৃতরা হলেন-মো. ইমাম হোসেন ওরফে রাহাত এবং তার সহযোগী ইমতিয়াজ হাসানকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি ভূয়া চাকরির বিজ্ঞপ্তি এবং ছয়টি চাকরির আবেদনপত্র উদ্ধার করা হয়।


সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।
র‌্যাব-৩ এর একটি সূত্র জানায়, একটি সুনির্দিষ্ট গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল রবিবার দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালায়। অভিযানে সানি সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের নামে চাকরির ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা করে চাকরি প্রার্থীদের কাছ থেকে বিপুল পরিমান অর্থ আত্মসাৎকারী চক্রের মূলহোতা মো. ইমাম হোসেন ওরফে রাহাত এবং তার সহযোগী ইমতিয়াজ হাসানকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি ভূয়া চাকরির বিজ্ঞপ্তি এবং ছয়টি চাকরির আবেদনপত্র উদ্ধার করা হয়।


র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, আটক রাহাত ও ইমতিয়াজ সানি সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের অধীনে চুক্তি ভিত্তিক বিভিন্ন পদে ভূয়া চাকরির বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণামূলকভাবে দীর্ঘদিন ধরে চাকরি প্রত্যাশী নিরীহ জনগণের কাছ থেকে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছে। তাদের বিরুদ্ধে ডিএমপির বাড্ডা থানায় একটি মামলা করা হয়েছে।


আটক মো. ইমাম হোসেন ওরফে রাহাত ভোলা জেলার চরফ্যাশন থানার চরের কলমি গ্রামের মো. নূরনবীর ছেলে আর ইমতিয়াজ হাসান নেত্রকোনা জেলার পূর্বধলা থানার কুতুবপুর গ্রামের মৃত আমীর হোসেনের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা