" /> ডিইউজে কোষাধ্যক্ষসহ ৭ সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন

ডিইউজে কোষাধ্যক্ষসহ ৭ সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

1671354278.press club 1

3 / 100

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) কোষাধ্যক্ষ আশরাফুল ইসলামসহ সাত সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিক নেতারা।

রোববার (১৮ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের অভ্যন্তরে জাস্টিস ফর জার্নালিস্ট, জয়বাংলা সাংবাদিক মঞ্চ, বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদ ও সম্মিলিত সাংবাদিক সমাজ এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তারা বলেন, গুলশানের নর্দায় ডিইউজের সদস্যদের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত পুলিশ মামলা নেয়নি। এটি দুঃখজনক। মামলা না নেওয়ায় এ ন্যক্কারজনক ঘটনার সঙ্গে জড়িতরা পার পেয়ে যাচ্ছেন।

তারা আরও বলেন, সাংবাদিকদের ওপর বিভিন্ন সময় হামলার ঘটনা ঘটলেও হামলাকারীরা আইনের ফাঁক গলে বের হয়ে যান। অথচ গণমাধ্যমের স্বাধীনতার জন্য সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করা জরুরি।

এ সময় হামলাকারীদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান সাংবাদিক নেতারা। তা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

জাস্টিস ফর জার্নালিস্টের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক নেতা মো. লায়েকুজ্জামান, গোলাম মুর্তজা ধ্রুব, মানিক লাল ঘোষ, সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর খান বাবু।

উল্লেখ্য, গত সোমবার (১২ ডিসেম্বর) গুলশানের নর্দার কালাচাঁদপুর এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আশরাফুল ইসলামসহ সাত সাংবাদিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা