" /> যশোরে দুই কেজি ওজনের স্বর্ণেরবারসহ একজন আটক – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৪২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

যশোরে দুই কেজি ওজনের স্বর্ণেরবারসহ একজন আটক

WhatsApp Image 2022 12 14 at 18.58.37 min

8 / 100

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের চৌগাছা থানার তিলকপুর গ্রামের সীমান্ত এলাকায় একটি অভিযান চালিয়ে দুইকেজি স্বর্ণের বারসহ নাজমুল হোসেন নামের এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার সন্ধ্যায় বিজিবি ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার বিকাল তিনটার দিকে বিজিবি ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক শাহেদ মিনহাজ ছিদ্দিকীর নির্দেশনা ও সরাসরি তত্বাবধানে হাবিলদার মো. আব্দুল কাদেরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানার তিলকপুর গ্রামের সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযান চালায় বিজিবি।


অভিযান মেইন পিলারের ৪০০ থেকে ৫০০ গজ তিলকপুরের পাকা রাস্তার উপর দিয়ে একজন মোটরসাইকেল আরোহী চৌগাছা থেকে ভারত সীমান্তের দিকে যাচ্ছিল। ওই ব্যক্তিকে সন্দেহ হওয়ায় টহলদল তাকে থামার সংকেত দিলে তিনি পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

পরবর্তীতে তাকে ব্যক্তিকে তল্লাশি করে তার পরা সোয়েটারের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ১৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক ওজন দুই কেজি। আর স্বর্ণের বর্তমান দাম দুই কোটি টাকা। পরে জানাযায়, আটককৃতের নাম মো. নাজমুল হোসেন।


এ বিষয়ে বিজিবি ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক বলেন, সীমান্তে আমাদের টহল অত্যান্ত জোরদার অবস্থায় রয়েছে যার কারনে সীমান্তরক্ষীরা সীমান্তে অজ্ঞাত ও অবৈধ ভাবে চলাচলরত লোকদের চ্যালেঞ্জ করে এই স্বর্ণের বার আটক করতে সক্ষম হয়।

আটককৃত মো. নাজমুল হোসেন যশোর জেলার চৌগাছা থানার ঝিনাইকুন্ডু গ্রামের মো. শরিফুল আলম বাবুর ছেলে।


আটককৃত নাজমুলের বিরুদ্ধে চৌগাছা থানায় মামলাকরা হয়েছে। উদ্ধার হওয়ার স্বর্ণের বার ট্রেজারীতে জমা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা