" /> মিরপুরে তিন অপহরণকারী গ্রেপ্তার, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা উদ্ধার – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৭ পূর্বাহ্ন

মিরপুরে তিন অপহরণকারী গ্রেপ্তার, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা উদ্ধার

WhatsApp Image 2022 12 13 at 15.45.42 min

9 / 100

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মিরপুরে তিনজন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানার পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন-মো. শহিদুল ইসলাম, মো. রাসেল হোসেন এবং সাথী আক্তার। এ সময়ে তাদের কাছ থেকে নগদ ৯৭ হাজার, ভুক্তভোগীর ব্যবহৃতসহ ১৫টি হাত ঘড়ি ও ১০টি মোবাইল ফোন এবং মোট ১৩টি স্বর্নের চেইন, সাতটি এটিএম কার্ড উদ্ধার করা হয়।


মঙ্গলবার দুপুরে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

WhatsApp Image 2022 12 13 at 15.45.33 min


পুলিশের একটি সূত্র জানায়, গত ৫ ডিসেম্বর বিকাল চারটার দিকে মিরপুর ১০ নম্বর গোলচত্বরের উত্তর সিটি কর্পোরেশন অঞ্চল-৪ অফিসের সামনে পাকা রাস্তর উপর থেকে মো. নুরুল ইসলামকে অপহরণ করে অজ্ঞাত জায়গায় আটক রেখে তার মোবাইল ফোন, হাত ঘড়ি, স্বর্নের চেইন এবং তাহার পরিবারের লোকজনের কাছ থেকে টাকা দাবি করে। পূর্বক টাকা আদায় করে এবং তাহার সাথে থাকা আর তার এটিএম কার্ড থেকে নগদ এক লাখ টাকা এবং পিওএস মেশিনের মাধ্যমে স্বর্ণ ক্রয়ের মাধ্যমে ২৩ লাখ ৪৫ হাজার টাকা নিয়ে নেয়।


এ ঘটনায় মো. নূরুল ইসলাম বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি মামলা করেন। মিরপুর মডেল থানার মামলা নম্বর- ১৭।ধারা-১৭০/৩৪২/৩৬৫/৩৮৪/৩৮৫/৩৮৬/৫০৬/২৪ পেনাল কোড। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) মো. খোকন মিয়া, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রবিবার এবং সোমবার পর্যন্ত ডিএমপির পল্লবী ও খিলক্ষেত থানা এবং মুন্সিগঞ্জের টংগীবাড়ী থানায় অভিযান চালায়। অভিযানে মো. শহিদুল ইসলাম, মো. রাসেল হোসেন এবং সাথী আক্তার নামের অপহরণ চক্রের সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃত মো. শহিদুল ইসলাম মানিকগঞ্জ জেলার সাঁটুরিয়া থানার বাছৈর গ্রামের মৃত মিনহাজ উদ্দীনের ছেলে, মো. রাসেল হোসেন চাঁদপুর জেলার সদর থানার লোদের গাঁ গ্রামের মো. মানিক মিয়ার ছেলে এবং সাথী আক্তার মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার বাঘিয়া বাজার গ্রামের মৃত সুলতান ঢালীর ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা