" /> নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২২ পূর্বাহ্ন

নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

received 455713523389427 min

8 / 100

নাটোর প্রতিনিধি: বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরসহ জাতীয় নেত্রীবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরে বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

মঙ্গলবার(১৩ডিসেম্বর)বেলা ১১ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হাফরাস্তা হয়ে আবার ফিরে আসে। পরে দলীয় নেতাকর্মিরা কার্যালয়ের সামনে এক সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, এই অবৈধ সরকার সব কিছুই অবৈধভাবে জোড় করে করতে চায়। এই ভোট চোর সরকার এখন বিএনপির গণজোয়ারকে ভয় পাচ্ছে তাই বিএনপির নেতা কর্মি ও সমর্থকদের বাড়ীতে বাড়ীতে গিয়ে তল্লাশীর নামে পরিবারের মা, বাবা,ভাই, বোনসহ স্ত্রী সন্তানদের হয়রানী করছে। মিথ্য মামলা দিয়ে তাদের গ্রেফতার করে কারাগারা বন্দি করছে। এভাবে সাধারণ জনগনকে ভয় দেখিয় বিএনপিকে প্রতিহত করা যাবে না। তারা দেশের মানুষকে সাথে নিয়ে আন্দোলন শুরু করেছে। যতদিন খালেদা জিয়া, ফখরুল ইসলাম আলমগীরসহ সকল জাতীয় বিএনপির নেতাকর্মিদের মুক্তি দেওয়া না হবে, ততদিন আমরা রাজপথে মুক্তির আন্দোলন চালিয়ে যাবেন।

এসময় বক্তব্য রাখেন,জেলা বিএনপি ভারপ্রাপ্ত আহব্বায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপির নেতা ফরহাদ আলী দেওয়ান শাহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কামরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা