" /> জঙ্গিবাদে সম্পৃক্ততা মামলায় ৭ দিনের রিমান্ডে জামায়াত আমির – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৯ পূর্বাহ্ন

জঙ্গিবাদে সম্পৃক্ততা মামলায় ৭ দিনের রিমান্ডে জামায়াত আমির

Jamayet Amir e1670943034425

8 / 100

জঙ্গিবাদে সম্পৃক্ততার অভিযোগে গ্রেফতার জামায়াতে ইসলামী বাংলাদেশের আমির ডা. মো. শফিকুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য সন্ত্রাস দমন আইনের মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিকে হাজির করা হলে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) পরিদর্শক মো. আবুল বাশার। 

অপরদিকে আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ডের আবেদন নাকচ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর জামিনের আবেদন নাকচ করে এ আদেশ প্রদান করেন।

এদিকে জামায়াতের আমির ডা. শফিকুর রহমানের আদালতে আনাকে কেন্দ্র করে আদালত প্রাঙ্গণে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের গেট থেকে কোর্ট হাজত পর্যন্ত পুলিশের বেষ্টনী তৈরি করা হয়। বিকেল ৩টা ৩৫ মিনিটে সোয়াটের গাড়ির নিরাপত্তা বেষ্টনীতে তাকে সিএমএম আদালতের হাজতখানায় নেওয়া হয়।

এর আগে সোমবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় রাজধানীর উত্তরার বাসা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল ডা. মো. শফিকুর রহমানকে গ্রেফতার করে। এরপর সিটিটিসি ইউনিট তাকে যাত্রাবাড়ী থানার মামলায় গ্রেফতার দেখায়।

এর আগে গত ৯ নভেম্বর জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে ডা. শফিকুরের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহকে গ্রেফতার করে পুলিশ। একই মামলায় ডা. শফিকুরকেও গ্রেফতার করেছে পুলিশের এই বিশেষ ইউনিট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা