" /> প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ হলেন আল মামুন মুর্শেদ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:১২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ হলেন আল মামুন মুর্শেদ

a352ce3c 5820 452f b057 138437d722a0

8 / 100

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ হলেন আল মামুন মুর্শেদ । গতকাল রবিবার সন্ধ্যায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীন নিয়োগ শাখার জ্যেষ্ঠ সহকারী সচিব মো. তোফাজ্জেল হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। এরআগে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালকের (যুগ্মসচিব) দায়িত্ব পালন করছিলেন।


প্রজ্ঞাপনে বলা হয়, প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (যুগ্মসচিব) আল মামুন মুর্শেদকে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ হিসেবে নিয়োগ করা হলো।


প্রধানমন্ত্রী যতদিন প্রধানমন্ত্রীর পদ অলংকৃত করবেন অথবা আল মামুন মুর্শেদকে তাঁর একান্ত সচিব পদে বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এই নিয়োগ আদেশ কার্যকর থাকবে বলা হয় প্রজ্ঞাপনে।


এর আগে, গত বছর ২২ ডিসেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক হিসেবে তিনি পদোন্নতি পান। তিনি এই একই কার্যালয়ে পরিচালকের (যুগ্মসচিব) দায়িত্ব পালনের পাশাপাশি দেশের জেলা-উপজেলায় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।


আল-মামুন মুর্শেদ কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে এবং খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্তর ভাই।
তিনি ২০০২ সালে ২০তম বিসিএসে সিভিল প্রশাসনে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন। পরে দীর্ঘদিন তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পরিচালক পদে দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা