" /> 'অগ্নিশিখা'-তে আদর-প্রকৃতি – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:৪৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

‘অগ্নিশিখা’-তে আদর-প্রকৃতি

9db68271 9bb7 4901 9573 43d586741241

9 / 100

বিনোদন প্রতিবেদক: রোমান্টিক ঘরানার গল্পের সিনেমায় জুটি বাঁধলেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মানসী প্রকৃতি। সিনেমার নাম ‘অগ্নিশিখা’। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে সিনেমাটি পরিচালনা করবেন আরিফুর জামান আরিফ। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়ে ফটোশুটে অংশ নিয়েছেন আদর-প্রকৃতি।

জানা গেছে, চলতি মাসের শেষের দিকে গাজীপুরের পূবাইলে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হবে। এরপর নতুন বছরের প্রথম দিকে দ্বিতীয় ধাপের শুটিং হবে মানিকগঞ্জ। একটানা কাজ করে শেষ হবে ‘অগ্নিশিখা’র শুটিং।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর বলেন, ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হবে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই এর গল্প তৈরি হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার আমরা একসঙ্গে কাজ করছি। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।

প্রকৃতি বলেন, দীর্ঘ সময় পর নতুন সিনেমায় কাজ করছি। যদিও অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত কাজ চালিয়ে নেই। চলচ্চিত্রের জন্য নিজেকে এখন পুরোপুরি প্রস্তুত করে মাঠে নেমেছি। আর পিছু ফিরে না তাকিয়ে এখন থেকে নিয়মিত কাজ করব। আশা করি, আমাদের প্রথম জুটির কাজ দর্শক ভালো ভাবে গ্রহণ করবে।

নির্মাতা আরিফ বলেন, ‘অগ্নিশিখা’ রোমান্টিক ও অ্যাকশন ঘরনার সিনেমা। গল্পে টানটান উত্তেজনা রয়েছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করছি। একটানা এর কাজ শেষ হবে। ২০২৩ সালের মাঝামাঝি কিংবা শেষের দিকে ভালো একটি সময় দেখে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

এইচকেএস ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যানারে সিনেমাটিতে চারটি গান রয়েছে। দুটি করে গান চারটি লিখেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন আকাশ সেন, কনা, বেলী আফরোজ প্রমুখ। সঙ্গীতায়োজন করেন রবিন ইসলাম।

6b5103af d6ea 40bf b449 3ed8025d58e9

এরই মধ্যে আদর আজাদের ‘তালাশ’, ‘লাইভ’, ও ‘যাও পাখি বলো তারে’ সিনেমাগুলো দর্শক দেখেছেন। বর্তমানে তার অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা। যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

অন্যদিকে, মানসী প্রকৃতি ‘জল শ্যাওলা’ ও ‘শেষ কথা’ সিনেমা দুটির মাধ্যমে বড় পর্দায় নিজেকে জানান দেন। তবে তিনি ছোট পর্দায় নিজেকে ব্যস্ত করেন। দীর্ঘ বিরতি পেরিয়ে চলচ্চিত্রের জন্য পুরোপুরি প্রস্তুত করে নবোদ্যমে ফিরছেন সম্ভাবনাময়ী এই নায়িকা। এরই মধ্যে তার বেশ কয়েকটি সিনেমা চূড়ান্তের পথে। মুক্তির অপেক্ষায় আছে ‘দুই ঘণ্টা দশ মিনিট’ নামের একটি সিনেমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা