" /> বিএসএমএমইউয়ে রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা শুক্রবার – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২১ পূর্বাহ্ন

বিএসএমএমইউয়ে রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা শুক্রবার

WhatsApp Image 2022 12 08 at 13.55.58 min

8 / 100

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বিভিন্ন অনুষদের অধীনে মার্চ- ২০২৩ শিক্ষাবর্ষে রেসিডেন্সি প্রোগ্রাম ফেইজ ‘এ ’ ভর্তি পরীক্ষা শুক্রবার (৯ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

আজ বৃহস্পতিবার সকালে ৯ টায় (৮ ডিসেম্বর ২০২২) বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে এ ভর্তি পরীক্ষা সংক্রান্ত একটি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সমন্বয় সভায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে গ্রহণের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থেকে দায়িত্ব পালন করতে হবে। ভর্তি পরীক্ষার্থী চিকিৎসকদের নির্ধারিত সময়ের আগেই হাতে সময় নিয়ে বাসা থেকে বের হবার পরামর্শও প্রদান করেন তিনি। এছাড়াও পরীক্ষার্থীদের প্রবেশপত্রের নির্দেশনাবলী ভাল করে দেখার জন্যও পরামর্শ প্রদান করেন তিনি।

শুক্রবার সকাল ১০টা থেকে এই পরীক্ষা শুরু হয়ে বেলা ১১ টা ৩০ মিনিটে শেষ হবে। রাজধানী ঢাকার দুইটি কেন্দ্র বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাস ও বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জনস (বিসিপিএস) ক্যাম্পাসে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবারের রেসিডেন্সি এমডি ও এমএস ভর্তি পরীক্ষায় মোট ৯ হাজার ১শ ৭৪জন চিকিৎসক অংশগ্রহণ করবেন।

সভায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ ইফতেখার আলম, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুল হাকিম, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষকবৃন্দ, ও ভর্তি পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

*প্রেস বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা