" /> ডোমার হরিনচড়া ইউনিয়ন আওয়ামীলীগে ভারপ্রাপ্ত সভাপতি ময়নুল ইসলামের ইন্তেকাল – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৪০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

ডোমার হরিনচড়া ইউনিয়ন আওয়ামীলীগে ভারপ্রাপ্ত সভাপতি ময়নুল ইসলামের ইন্তেকাল

Screenshot 20221208 131239 Gmail

8 / 100

ডোমার (নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারী ডোমার উপজেলার হরিনচড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ইন্তেকাল করেছেন।

সাম্প্রতি হরিনচড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ময়নুল ইসলাম মৃত্যু বরন করেন । তিনি প্রাইমারী সরকারি স্কুলের সাবেক সহকারী শিক্ষক হিসেবে নিষ্ঠার সহিত দ্বায়ীত্ব পালন করেছিলেন । পশ্চিম হরিনচড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। নিজ গৃহে ষ্টোক করে মৃত্যু বরন করেন তিনি । মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬২ বছর। মরহুম মৃত্যু কালে দুইছেলে দুইমেয়ে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে যান।

সোমবার সন্ধ্যা সারে ৮ টায় সময় সোনারায় জামিয়া ইসলামিয়া মাদ্রাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের জানাযায় হরিনচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল রানা ডোমার ডিমলা- ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিনের পক্ষে ও হরিণচড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও তার ইউনিয়ন পরিষদের পক্ষে পুষ্পমাল্য দিয়ে মরহুমের প্রতি গভীর ভাবে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এবং শোক শন্তত্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন ডোমার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরী,নীলফামারী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খায়রুল আলম বাবুল, সোনারায় ইউনিয়ন চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী প্রমুখ সহ জানাযায় বিভিন্ন পর্যায়ের,নেতাসহ বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি ঘটে। পড়ে শাহ্ (রঃ) কলন্দর মাজারের পাশে লাঁশ দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা