" /> আগামীকাল শুরু হচ্ছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

আগামীকাল শুরু হচ্ছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল

Fifa e1670504777867
DOHA, QATAR - MARCH 30: al-Rihla, the official adidas matchball for the FIFA World Cup Qatar 2022 is pictured on March 30, 2022 in Doha, Qatar. (Photo by Alexander Hassenstein - FIFA/FIFA via Getty Images)

8 / 100

ফিফা বিশ্বকাপের ২২তম আসরের রাউন্ড অব সিক্সটিন পর্ব সমাপ্ত। গ্রুপ পর্ব, শেষ ষোলোর ম্যাচ-পর্ব শেষে টুর্নামেন্টে আর মাত্র আটটি দল অবশিষ্ট রয়েছে। আটটি দলের মধ্যে পাঁচটি দলই ইউরোপে, লাতিন আমেরিকার দুই বড় দল ব্রাজিল ও আর্জেন্টিনা এবং আফ্রিকা থেকে রয়েছে মরক্কো। আগামীকাল শুক্রবার (৯ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের লড়াই।

নক-আউট শেষে কোয়ার্টারের টিকিট নিশ্চিত করেছে ব্রাজিল, আর্জেন্টিনা, ফ্রান্স, ইংল্যান্ডের মতো হট ফেভারিট দলগুলো। আর তাদের সঙ্গী হয়ে চমক দেখানো মরক্কো ও ক্রিশিয়ানো রোনালদোর পর্তুগালও জায়গা করে নিয়েছে শেষ আটের লড়াইয়ে। গতবারের রানার্স-আপ ক্রোয়েশিয়া আর নেদারল্যান্ডও রয়েছে কোয়ার্টারের যুদ্ধে।

শুক্রবার (৯ ডিসম্বের) বাংলাদেশ সময় রাত ৯টায় কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে হট ফেভারিট ব্রাজিল। একইদিনে বাংলাদেশ সময় রাত ১টায় লুসাইল স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে মুখোমুখি হবে আর্জেন্টিনা-নেদারল্যান্ড।

শনিবার (১০ ডিসেম্বর) তৃতীয় কোয়ার্টার ফাইনালে আল থুমামা স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় পর্তুগালের মুখোমুখি হবে মরক্কো। একইদিনে শেষ কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ সময় রাত ১টায় আল বায়াত স্টেডিয়ামে চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে ইংল্যান্ড।

এক নজরে কোয়ার্টার ফাইনালের সময়সূচি

৯ ডিসেম্বর: ব্রাজিল-ক্রোয়েশিয়া, রাত ৯টা, এডুকেশন সিটি স্টেডিয়াম, আল রাইয়ান

৯ ডিসেম্বর: আর্জেন্টিনা-নেদারল্যান্ডস, রাত ১টা, লুসাইল স্টেডিয়াম, লুসাইল

১০ ডিসেম্বর: মরক্কো-পতুর্গাল, রাত ৯টা, আল থুমামা স্টেডিয়াম, দোহা

১০ ডিসেম্বর: ইংল্যান্ড-ফ্রান্স, রাত ১টা, আল বায়াত স্টেডিয়াম, আল খোর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা