" /> সমাবেশের নামে বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্র করছে – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:০৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

সমাবেশের নামে বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্র করছে

66 min

8 / 100

এনডিটিভি ডেস্কঃ সমাবেশের নামে বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জেগে উঠো দেশবাসী শীর্ষক একটি কর্মসূচি আজ আজ সকাল সাড়ে দশটায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয় । 

উক্ত কর্মসূচি সভাপতিত্ব করেন বঙ্গমাতা শাস্ত্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট গীতিকার সুরকার ও চলচ্চিত্র প্রযোজক আলহাজ্ব শেখ শাহ আলম।

সভাপতির বক্তব্যে তিনি বলেন আগুন সন্ত্রাস,  নাশকতা ও নৈরাজ্য এর দিন শেষ,  শান্তি  ও উন্নয়নে  শেখ হাসিনার অদম্য বাংলা দেশ।  

সংগঠনের যুগ যুগ্ম সাধারণ সম্পাদক মুহা,  রোকন উদ্দিন  পাঠানের উপস্থাপনা

 উক্ত অনুষ্ঠান প্রধা বলেন ঢাকা বিশ্ব বিশ্ববিদ্যালয়  সংস্কৃতি বিভাগের সাবেক চেয়ারম্যান ও শিক্ষাবিদ প্রফেসর ডক্টর অসীম সরকার

তিনি তার বক্তব্যে বলেন  বঙ্গবন্ধু জন্মেছিলে বলেই আমরা বাংলাদেশ পেয়েছি,  আজ তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আছেন বলেই আমি অসিমসরকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হয়েছি।  বিএনপি-জামায়াত ডিসেম্বর সমাবেশের নামে দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গীবাদ নাশকতা চালানোর ষড়যন্ত্র চালাচ্ছে তাদের সেই স্বপ্ন পূরণ হতে হবে।  দেশে বিদেশে কোন চক্রান্ত সফল হবে না 

সংগঠনের সাধারণ সম্পাদক বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক অনুপ কুমার বড়ুয়া বলেন ডিসেম্বর মাস বিজয়ের মাস এই মাসে আমরা সবাই ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি আমাদের ঐক্য কে রুখতে পারবে না বিশেষ করে সকল সংস্কৃতিকর্মীদের এ বিষয়ে এগিয়ে আসার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা