" /> কুড়িগ্রামে দুই মাথা চার চোখ বিশিষ্ট গরুর বাছুরের জন্ম – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

কুড়িগ্রামে দুই মাথা চার চোখ বিশিষ্ট গরুর বাছুরের জন্ম

কুড়িগ্রামে দুই মাথা চার চোখ বিশিষ্ট গরুর বাছুরের জন্ম

9 / 100

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুই মাথা বিশিষ্ট অদ্ভূত আকৃতির এক গরুর বাছুর জন্ম হয়েছে।

এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে সদ্য জন্ম নেয়া বাছুর টি দেখার জন্য ভিড় জমায় উৎসুক জনতা।

গত রবিবার (০৪ ডিসেম্বর ) রাত ০৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নলেয়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে ঈমান আলীর একটি গাভীর পেট থেকে দুই মাথা দুই মুখ ও চার চোখ চার কান চার পা বিশিষ্ট একটি বাছুর প্রসব করে।

গরুর মালিক ঈমান আলী বলেন, আমি অটোরিকশা চালাই এবং বাড়িতে দুইটি দেশি জাতের গাভি পালন করি। এই গাভিটি নয় মাস হলো শাহীওয়াল জাতের বীজ দিয়ে প্রজনন করিয়ে ছিলাম। আজ এমন বাছুর জন্ম নিল।জন্মের ২০ মিনিট পর বাছুর টি মারা গেছে। খবর এলাকায় ছড়িয়ে পরলে একনজর দেখার জন্য বাড়িতে ভিড় জমায় অনেক মানুষ।

বাছুরটি দেখতে আসা শফিয়ার রহমান বলেন, ‘জন্ম নেয়ার গরুর দুইটি মাথা, চারটি চোখ, দুই মুখ, চারটি কান ও চারটি পা রয়েছে এমন অদ্ভূত আকৃতির কথা শুনে আমি প্রথমে অবাক হোই। পরে নিজ চোখে দেখলাম। এরকম গরু আমি প্রথম দেখলাম।’

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুই মাথা বিশিষ্ট অদ্ভূত আকৃতির এক গরুর বাছুর জন্ম হয়েছে।

এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে সদ্য জন্ম নেয়া বাছুর টি দেখার জন্য ভিড় জমায় উৎসুক জনতা।

গত রবিবার ৪ ডিসেম্বর  রাত ৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নলেয়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে ঈমান আলীর একটি গাভীর পেট থেকে দুই মাথা, দুই মুখ ও চার চোখ, চার কান

এবং চার পা বিশিষ্ট একটি বাছুর প্রসব করে।

গরুর মালিক ঈমান আলী বলেন, আমি অটোরিকশা চালাই এবং বাড়িতে দুইটি দেশি জাতের গাভি পালন করি। এই গাভিটি নয় মাস হলো শাহীওয়াল জাতের বীজ দিয়ে প্রজনন করিয়ে ছিলাম। আজ এমন বাছুর জন্ম নিলো। তবে জন্মের বিশ মিনিট পর বাছুর টি মারা গেছে। 

এই খবর এলাকায় ছড়িয়ে পরলে একনজর দেখার জন্য বাড়িতে ভিড় জমায় অনেক মানুষ।

বাছুরটি দেখতে আসা শফিয়ার রহমান বলেন, ‘জন্ম নেয়ার গরুর দুইটি মাথা, চারটি চোখ, দুই মুখ, চারটি কান ও চারটি পা রয়েছে এমন অদ্ভূত আকৃতির কথা শুনে আমি প্রথমে অবাক হোই। পরে নিজ চোখে দেখলাম। এরকম গরু আমি প্রথম দেখলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা