" /> বগুড়ায় সড়ক দূঘর্টনায় ২ জন নিহত, আহত ১০ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

বগুড়ায় সড়ক দূঘর্টনায় ২ জন নিহত, আহত ১০

BOGURA RTA PIC 05 Dec 2022 A min

9 / 100

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভটভটি চালক ও যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। দূর্ঘটনায় নিহত গোপাল সরকার(৩৫) শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা। সে শহরে প্রাণ কোম্পানীর বিপনন সহকারি হিসেবে কর্মরত ছিলেন।


আরেকজন ভটভটি চালক আল-আমিন(৩২)। সে উপজেলার শেরুয়া বটতলা এলাকার খেজুর আলী প্রামানিকের ছেলে। এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছে।

BOGURA RTA PIC 05 Dec 2022 min


সোমবার(০৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি এলাকায় ঘটে বলে এমন তথ্য নিশ্চিত করেছেন হাইওয়ে শেরপুর ক্যাস্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি(ঘোগাবটতলা) নামক স্থানে সংযোগসড়ক আমিনপুর রোডে ভটভটি মহাসড়কে উঠে শেরপুরের দিকে আসছিল।

এ সময় রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহন(ঢাকা-মেট্টো-ব- ১৪-৪৮৪৭) একটি বাস আরেক বাসকে সাইড দিতে গিয়ে ওই ভটভটি দুটোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটি যাত্রী প্রাণ কোম্পানীর বিপনন সহকারি গোপাল সরকার ও ভটভটি চালক আল-আমিন মারা যায়। এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়।

নিহতদের মরদেহ ও গুরুতর আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা।


শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার ও ওয়্যার হাউজ পরিদর্শক নাদির হোসেন বলেন, সড়ক দূঘর্টনার সংবাদ পেয়ে ঘটনাস্থল ২জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাছাড়া দূর্ঘটনা কবলিত বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা