" /> হুন্ডিসহ অন্যান্য অবৈধ লেনদেন প্রতিরোধে বিএফআইইউ ও বিকাশ ডিস্ট্রিবিউশন হাউজের প্রতিনিধিদের সাথে সিআইডি প্রধানের মতবিনিময় সভা – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:০৯ পূর্বাহ্ন

হুন্ডিসহ অন্যান্য অবৈধ লেনদেন প্রতিরোধে বিএফআইইউ ও বিকাশ ডিস্ট্রিবিউশন হাউজের প্রতিনিধিদের সাথে সিআইডি প্রধানের মতবিনিময় সভা

WhatsApp Image 2022 12 04 at 20.49.42 min

9 / 100

হুন্ডিসহ অন্যান্য অবৈধ লেনদেন প্রতিরোধে বিএফআইইউ ও বিকাশ ডিস্ট্রিবিউশন হাউজের প্রতিনিধিদের সাথে সিআইডি প্রধানের মতবিনিময় সভা আজ রবিবার সকাল ১১:০০ টায় সিআইডি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সিআইডি প্রধান মাননীয় অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া, বিপিএম, পিপিএম বাংলাদেশের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (MFS) এর মাধ্যমে হুন্ডিসহ অন্যান্য অবৈধ লেনদেন প্রতিরোধে বিএফআইইউ, বিকাশ ও বিকাশ ডিস্ট্রিবিউশন হাউজের মালিক/প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

উক্ত সভায় সাম্প্রতিক সময়ে হুন্ডিসহ অন্যান্য অবৈধ লেনদেনে বাংলাদেশের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (MFS) গুলো ব্যবহৃত হচ্ছে মর্মে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

565 min 1

অতিরিক্ত আইজিপি মহোদয় আশাবাদ ব্যক্ত করেন যে, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (MFS) এর মাধ্যমে অবৈধভাবে রেমিট্যান্স পাঠানো বন্ধ হলে খুব দ্রæতই রেমিট্যান্স বৃদ্ধি পাবে। তিনি আরো বলেন মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (MFS) যাতে অবৈধ কমকান্ডে ব্যবহৃত না হয় তার জন্য সবাই এক হয়ে কাজ করতে হবে। সভায় উক্ত প্রতিনিধিবৃন্দ অতিরিক্ত আইজিপি মহোদয়কে আশস্ত করেন যে, সকল লেনদেন বৈধ চ্যানেলে ব্যবহার করার জন্য বিভিন্ন ধরনের জনসচেতনতামূলক কর্মকান্ড পরিচলনা করবেন।

উক্ত সভায় সিআইডি প্রধান বলেন যে, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (MFS) এর মাধ্যমে হুন্ডি অথবা অন্য কোন অবৈধ লেনদেন পরিলক্ষিত হলে ডিস্ট্রিবিউশন হাউজ ও হাউজের অধীনে এজেন্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় সিআইডির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা