" /> এক সময়ের অন্ধকারাচ্ছন্ন সিংড়া এখন আধুনিক, নিরাপদ সিংড়া হিসেবে পরিচিতি লাভ করেছে : পলক এমপি
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৪৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

এক সময়ের অন্ধকারাচ্ছন্ন সিংড়া এখন আধুনিক, নিরাপদ সিংড়া হিসেবে পরিচিতি লাভ করেছে : পলক এমপি

20221204191522 ogImage 47

8 / 100

নাটোর প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্দে পলক এমপি বলেছেন, “এক সময়ের উন্নয়ন বঞ্চিত ,অন্ধকারাচ্ছন্ন ও সন্ত্রাস কবলিত সিংড়া এখন সারা বাংলাদেশ উন্নত , আধুনিক নিরাপদ সিংড়া হিসেবে পরিচিতি লাভ করেছে। বর্তমান প্রধান মন্ত্রীর তিনটি গুণ সততা, সাহসিকতা এবং দূরদর্শিতা এই তিনটি গুণের কারণে।

এর আগেও তো অনেক সরকার ছিল, অনেক সংসদ সদস্য ছিল তখন কেন সিংড়ার উন্নয়ন হয়নি। কারণ একটি দেশের বা এলাকার নেতা যদি সৎ না হয় তাহলে কোন মতেই উন্নয়ন সম্ভব হয় না।

রবিবার ( ৪ ডিসেম্বর ) বেলা সাড়ে ১১ টার দিকে সিংড়া উপজেলা পরিষদ মিলনায়তনে টিআর কর্মসুচির আওতায় ৫৭ টি ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ৩৩ লাখ টাকার ডিও বিতরণকালে এসব কথা বলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সামিরুল ইসলামের সভাপতিত্বে এই ডিও বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান সহ কর্মকর্তাবৃন্দ। পরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে উপজেলার ৫৭ টি ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ৩৩ লাখ টাকার ডিও বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা