" /> প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:৪৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা

IMG 20221130 WA0029 min

9 / 100

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রথম মেয়র আনিসুল হকের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তাঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ডিএনসিসি।

বুধবার (৩০ নভেম্বর, ২০২২) সকালে রাজধানীর বনানী কবরস্থানে চির নিদ্রায় শায়িত আনিসুল হকের কবরে এই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জামাল মোস্তফা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা এই শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

IMG 20221130 WA0032 min

এ সময় ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আবদুল মান্নান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মফিজুর রহমান, সংরক্ষিত নারী কাউন্সিলর হাছিনা বারী চৌধুরী এবং ডিএনসিসির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনে প্রয়াত মেয়র আনিসুল হকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ডিএনসিসির বর্তমান মেয়র মোঃ আতিকুল ইসলাম পূর্বনির্ধারিত ‘Global Water & Sanitation launch ceremony’ অনুষ্ঠানে অংগ্রহণের জন দেশের বাহিরে অবস্থান করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা