" /> ট্যুরিস্ট পুলিশের ফেইসবুকে লাইক দিতে অনুরোধ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:০৪ পূর্বাহ্ন

ট্যুরিস্ট পুলিশের ফেইসবুকে লাইক দিতে অনুরোধ

34534 1

9 / 100

নিজস্ব প্রতিবেদক: সহাস্রধিক পুলিশ সদস্যদেরকে ফেইসবুকে লাইক কমেন্ট ও শেয়ার দেওয়া অনুরোধ জানিয়েছে বাংলাদেশ ট্যুরিষ্ট পুলিশ।

বুধবার দুপুরে বাংলাদেশ ট্যুরিষ্ট পুলিশের সদর দপ্তরের পুলিশ সুপার (লিগ্যাল এন্ড মিডিয়া) মোহাম্মদ বদরুল আলম মোল্লা স্বাক্ষরিত একটি চিঠিতে এই অনুরোধ জানানো হয়। চিঠির অনুলিপি বাংলাদেশ ট্যুরিষ্ট পুলিশের অতিরিক্ত আইজপি, ডিআইজি, সকল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি, সদর দপ্তরের পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ট্যুরিস্ট পুলিশের ঢাকা, সিলেট,ময়মনসিংহ,চট্টগ্রাম,কক্সবাজার,রাঙ্গামাটি- খাগড়াছড়ি ,বান্দরবান,রাজশাহী কে দেওয়া হয়েছে।


ওই চিঠিতে বলা হয়, ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক টুরিস্ট পুলিশ বাংলাদেশ নামের অফিশিয়াল ফেসবুক পেইজ রয়েছে। ওই পেইজে ট্যুরিস্ট পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মকান্ডসহ পুলিশ বাহিনীর উল্লেখযোগ্য খবর, ছবি ও ভিডিও প্রকাশ করা হয়। বর্তমানে ট্যুরিস্ট পুলিশের সদস্য সংখ্যা ১২০০ এর অধিক। আর প্রায় সকল সদস্যই এন্ড্রয়েড মোবাইল ও ফেসবুক, ইউটিউব ব্যবহার করেন। কিন্তু ট্যুরিস্ট পুলিশের অফিশিয়াল পেইজটিতে লাইক, কমেন্ট, শেয়ার এর সংখ্যা খুবই নগণ্য।


ট্যুরিস্ট পুলিশের ওই চিঠিতে বলা হয়, সম্প্রতি বিষয়টি নিয়ে অতিরিক্ত আইজিপি অসন্তোষ প্রকাশ করেছেন। এখন হতে আপনার রিজিয়নে কর্মরত সকল সদস্যকে নিয়মিতভাবে ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ পেইজটিতে লাইক, কমেন্ট, শেয়ার করাসহ ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ নামের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করত লাইক দেওয়া জন্য সকল সদস্যকে নির্দেশ দিতে অনুরোধ করা হলো।

WhatsApp Image 2022 11 30 at 14.05.16 min min


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা