" /> বিপিএল : শেষ হলো প্লেয়ার ড্রাফট, দল পাননি একাধিক প্রতিভাবান – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত ডিবি কার্যালয়ে বাসা থেকে পাঠানো নাস্তা খেয়েছেন ফখরুল

বিপিএল : শেষ হলো প্লেয়ার ড্রাফট, দল পাননি একাধিক প্রতিভাবান

708468 125

এবারে প্লেয়ার ড্রাফটে বিদেশী ক্রিকেটার থেকে দেশীয় ক্রিকেটারদের নিয়েই আগ্রহ ছিল বেশি। সাত ফ্রাঞ্চাইজি মিলে দলে টেনেছেন মোট ৮২ জন দেশীয় ক্রিকেটার। তবুও সমালোচনার জায়গা থেকে যায়। অনেক সম্ভাবনাময় তরুণ ক্রিকেটার উপেক্ষিত ছিলেন ড্রাফটে। যা বলে দেয় সঠিক পথে নেই বিপিএল। লিগটি তার উদ্দেশ্য হারিয়ে ফেলেছে।

অনেক সম্ভাবনাময়, প্রতিভাবান ক্রিকেটারকে দলে টানেনি ফ্রাঞ্চাইজিগুলো। বিশেষ করে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী তানজিদ হাসান তামিম, হাসান মুরাদ আর শাহাদাত হোসেন দিপুর দল না পাওয়ায় হতাশ সমর্থকরা। ঢাকা প্রিমিয়ার লিগের নিয়মিত পারফর্মারও তারা।

তাছাড়া ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার পেসার মুশফিক হাসান, রবিউল ইসলাম রবি, অমিত হাসানের দল না পাওয়াও অবাক করার মতোই ঘটনা। দল পাননি বিপিএলে সেঞ্চুরি হাকানো আনিসুল হক ইমনও। অথচ সঠিক পরিচর্যা করলে হয়তো বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ সমাধান হতে পারতো এই নামগুলো।

জাতীয় দলের পর এবার ঘরোয়া ক্রিকেটেও ফের উপেক্ষিত লেগ স্পিনাররা। একটা দলেও নেই কোনো লেগ স্পিনার। জাতীয় দলে খেলা আমিনুল ইসলাম বিপ্লবের প্রতিও আগ্রহ দেখায়নি কেউ। তাছাড়া রিশাদ হোসেন, মিনহাজুল আবেদিন আফ্রিদি, জুবায়ের লিখনরাও ছিলেন উপেক্ষিত।

সাথে এবার দল পাননি বিপিএলের নিয়মিত পারফর্মার, সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হক। দল পাননি কিংবদন্তি ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলও। তাছাড়া অভিজ্ঞ নাঈম ইসলাম, সোহাগ গাজী, শামসুর রহমান, শফিউল ইসলাম ও সাদমান ইসলাম রয়েছে সে তালিকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা