" /> নাটোরে বাল্য বিবাহকে না বলতে ৭০০ শিক্ষার্থীর শপথ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

নাটোরে বাল্য বিবাহকে না বলতে ৭০০ শিক্ষার্থীর শপথ

received 540858370885555 min

নাটোর প্রতিনিধি: নাটোরে বাল্যবিবাহকে না বলে লাল কার্ড প্রদর্শন করে ৭০০ শিক্ষার্থী শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে শহরের শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পলিসি ফর ডায়ালগ (পিফরডি) এর সহযোগিতায় ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের আয়োজনে সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

Screenshot 2022 11 24 154059 min

সমাবেশে ফোরামের সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই পাঠান, ডিপিএফ’র সাধারণ সম্পাদক শিবলী সাদিক এবং বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান টুটুল উপস্থিত ছিলেন।

Screenshot 2022 11 24 154123 min

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, বাল্য বিবাহ শারিরিক ও মানসিক বিকাশের প্রতিবন্ধক। তাই এই বিয়েতে শুধু পরিবারই নয় ক্ষতিগ্রস্থ হয় সমাজ ও রাষ্ট্র। বাল্য বিবাহ না দেওয়ার শর্তে, অসচ্ছল ও দরিদ্র শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা পর্যন্ত লেখাপড়ার দায়িত্ব আমাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা