" /> গৌরীপুরে বাল্যবিয়ে,ইভ টিজিং,মাদক বিরোধী শপথ নিল সহস্রাধিক শিক্ষার্থী – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

গৌরীপুরে বাল্যবিয়ে,ইভ টিজিং,মাদক বিরোধী শপথ নিল সহস্রাধিক শিক্ষার্থী

received 853500669014753 min

গৌরীপুর প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুরে এক হাজারের বেশি শিক্ষার্থী বাল্যবিয়ে,ইভ টিজিং,মাদক বিরোধী শপথ নিয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে তারা এ শপথ গ্রহণ করে এবং বাল্যবিবাহ, ইভ টিজিং ও মাদককে লাল কার্ড প্রদর্শন করে।

শপথগ্রহণকারী শিক্ষার্থীরা গৌরীপুর পৌরসভাস্থ নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও অন্যচিত্র উন্নয়ন সংস্থার সহায়তায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিপাদ্য ছিল—‘বাল্য বিবাহ,ইভ টিজিং ও মাদককে না বলি, সম্মুখ পানে আত্ববিশ্বাসে এগিয়ে চলি’ । বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এই সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোসাঃ নিকহাত আরা।

received 1113757592675603 min

সমাবেশে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকের কুফল নিয়ে আলোচনা করেন গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী , অন্যচিত্রের কোষাধ্যক্ষ নাজিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার কমল রায়, বিদ্যালয়ের সকল শিক্ষকগণ প্রমুখ।

এ সময় শিক্ষার্থীদের মাঝে বাল্যবিবাহ,ইভটিজিং ও মাদক বিরোধী তথ্য কার্ড বিতরণ করা হয়। এর আগে বিদ্যালয়ের দৈনন্দিন সমাবেশ অনুষ্ঠিত হয়। ছাত্র-ছাত্রীদের বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে সচেতনতা তৈরির জন্য কাজ করার আহবান জানান ইউএনও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা