" /> করোনায় আক্রান্ত ৫ লাখ ৭৬ হাজার, দুই সহস্রাধিক – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

করোনায় আক্রান্ত ৫ লাখ ৭৬ হাজার, দুই সহস্রাধিক

708475 173

বিশ্বব্যাপী করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে পাঁচ লাখ ৭৬ হাজার ৬৩৬ জন। মারা গেছেন দুই হাজার ৩১ জন।

গতকাল বুধবার আক্রান্ত হয়েছিল চার লাখ ৬২ হাজার ৬৪৯ জন।। মারা গিয়েছিল এক হাজার ৪৭৭ জন।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুসারে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিশ্বব্যাপী মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ কোটি ৪৪ লাখ ৮৯ হাজার ৯০ জনে। মোট মৃতের সংখ্যা ৬৬ লাখ ৩১ হাজার ২১৭ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়েছে ৬২ কোটি ৩২ লাখ ৪৮ হাজার ৫৫৩ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ কোটি তিন লাখ ৮২ হাজার ৯১৩ জনে। মোট মারা গেছে ১১ লাখ চার হাজার ২২৯।

708475 173

তালিকায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৪৬ লাখ ৭১ হাজার ৫৩৮ জন। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ৩০ হাজার ৬০১ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে চতুর্থ স্থানে আছে ফ্রান্স। মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৭৪ লাখ ৯২ হাজার ১৩৪ জন। আর মারা গেছে এক লাখ ৫৮ হাজার ৫১১ জন।

এরপর আক্রান্তে চতুর্থ ও মৃত্যুতে পঞ্চম স্থানে আছে জার্মানি। আক্রান্ত হয়েছেন মোট তিন কোটি ৬৩ লাখ ১৮ হাজার ৪৬১ জন। আর মৃত্যু হয়েছে এক লাখ ৫৭ হাজার ১১৪ জনের।

তালিকায় আক্রান্তে পঞ্চম ও মৃত্যুতে দ্বিতীয় ব্রাজিল। আক্রান্ত হয়েছে তিন কোটি ৫১ লাখ ২১ হাজার ৩০১ জন। মারা গেছে ছয় লাখ ৮৯ হাজার ৩২৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা