" /> বাংলাদেশ উন্নয়নে বিশ্বের রোল মডেল : এমপি প্রিন্স – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

বাংলাদেশ উন্নয়নে বিশ্বের রোল মডেল : এমপি প্রিন্স

Pabna Building Open Pic min

পাবনা প্রতিনিধি: পাবনা পৌর এলাকার চকছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন করা হয়েছে। 

বুধবার দুপুরে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে নবনির্মিত ভবনটি উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধন শেষে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। বক্তব্যে এমপি প্রিন্স বলেন, আওয়ামীলীগ সরকারের দ্বারা দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধন হয়েছে। যা অন্য কোনো সরকার করতে পারেনি। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।

Pabna Building Open Pic min

তিনি বলেন, শিক্ষা নিয়ে বড় ধরনের পরিকল্পনা রয়েছে। যা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছে এই সরকার। শ্রম ও সুপরিকল্পনার দ্বারা দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আপনারা এই সরকারকে বিজয়ী করুন। এই দেশ বিশ্বের রোল মডেল হবে।

প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি কামিল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর পাবনার সহকারী প্রকৌশলী সুমন রানা, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারী বাকি, স্কুলের সাবেক সভাপতি জামিরুল ইসলাম মাইকেল, জেলা কৃষক লীগের সভাপতি শহিদুর রহমান, প্রধান শিক্ষক আকমল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোকছেদুল আলম নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাজী ফারুক, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি সহ  স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা