" /> পাবনায় ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা, অভিযুক্ত আটক – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

পাবনায় ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা, অভিযুক্ত আটক

1621623859.Kop

পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলার আরিফপুর এলাকায় ছুরিকাঘাতে আব্দুল করিম (৬০) নামে এক ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে।

ঘটনার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত মনি সরদার (৫০) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বলরামপুর গ্রামের ঈমান আলীর ছেলে। তিনি পেঁয়াজ ববসায়ী ছিলেন।

1621623859.Kop

আর আটক মনি সরদার একই ইউনিয়নের আরিফপুর গ্রামের বাদশা সরদারের ছেলে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত মনি সরদার মাদকাসক্ত বলে ধারণা করা হচ্ছে

গ্রামবাসীর বরাত দিয়ে তিনি আরো বলেন, সকাল থেকেই মনি সরদার একটি ছুড়ি নিয়ে এলাকায় ঘুরছিলেন। হঠাৎ করেই পাশের গ্রামের বাসিন্দা আব্দুল করিম রাস্তা দিয়ে যাওয়ার সময় অতর্কিতভাবে ছুরিকাঘাত করেন মনি সরদার।

এ সময় আব্দুল করিমের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনার খবর পাবার পরপরই আরিফপুর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মনি সরদারকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। সন্ধ্যা সাড়ে ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষে কেউ অভিযোগ দেয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা