" /> নাটোরে ৫টি বোমা বিস্ফোরণ, বিএনপি কর্মী আটক – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

নাটোরে ৫টি বোমা বিস্ফোরণ, বিএনপি কর্মী আটক

received 460671082859762

নাটোর প্রতিনিধি: নাটোরের ডাঙ্গাপাড়া বাজার এলাকা থেকে ৫টি শক্তিশালী বোমা (ককটেল) বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় ৮টি শক্তিাশালী বোমা লাল স্কসটেপে মোড়ানো উদ্ধার করেছে পুলিশ।

এ সময় পুলিশ ওহাব মন্ডল নামে বিএনপির এক কর্মীকে গ্রেফতার করেছে।

সোমবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নাটোর সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার এলাকা থেকে ওই বোমাগুলো উদ্ধার করা হয়। 

received 1170561390529137

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি নাছিম আহম্মেদ জানায়, সোমবার রাত ৮টা ৫০ মিনিটের দিকে ৯৯৯ নম্বর থেকে ফোন করে জানানো হয় ডাঙ্গাপাড়া এলাকায় বোমা বিস্ফোরিত হয়েছে।

এই খবর পাওয়ার পর পুলিশ দ্রুত সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার এলাকায় গিয়ে জনৈক রাজ্জাকের নির্মানাধীন চায়ের দোকান থেকে ৮টি শক্তিশালী বোমা (লাল স্কসটেপে মোড়ানো) উদ্ধার করে। এসময় ঘটনার সাথে জড়িত সন্দেহে ওহাব মন্ডল নামে বিএনপি এক সমর্থককে আটক করা হয়। এর আগে ৫টি বোমা বিস্ফোরিত হয়েছে হয়েছে বলে স্থানীয়রা জানান। এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। এ বিস্ফোরণের ঘটনায় আওয়ামী লীগ কর্মী রবিউল প্রামাণিক বাদি হয়ে মঙ্গলবার সাড়ে ১০টার দিকে নাটোর সদর থানায় ৩০জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত প্রায় ১৫০জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা