" /> ছাত্রদল নেতা নয়ন হত্যা ও মামলার প্রতিবাদে পাবনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:২৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

ছাত্রদল নেতা নয়ন হত্যা ও মামলার প্রতিবাদে পাবনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

20221122 120525

পাবনা প্রতিনিধিঃ ব্রাক্ষণবাড়িয়ার বাঞ্ছারামুরে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন নিহত ও পাবনার নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার দুপুর ১২টায় পাবনা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা।

20221122 124637

পরে দলীয় কার্যালয়র সামনে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, লিফলেট বিতরণের সময় গুলি করে ছাত্রদল নেতা নয়নকে হত্যার মাধ্যমে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। পাবনা শহরে কোথাও ককটেল বিস্ফোরণ হলো না, অথচ বিএনপির দেড়শ’ নেতাকর্মীর নামে ‘নাশকতা সৃষ্টি’র মিথ্যা মামলা দেয়া হয়েছে। আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশ বানচাল করতে সরকার হামলা-মামলা করে হয়রানী করছে। গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এ সরকারকে হঠানো হবে বলে হুশিয়ারি করেন বক্তারা।

বক্তব্য দেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকার, যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবু, আবু ওবায়দা শেখ তুহিন, নুর মোহাম্মদ মাসুদ বগা, জেলা যুবদলের সদস্য সচিব মনির আহমেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা