" /> নয়া পল্টনে সংঘর্ষ, আহত ৩ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত ডিবি কার্যালয়ে বাসা থেকে পাঠানো নাস্তা খেয়েছেন ফখরুল

নয়া পল্টনে সংঘর্ষ, আহত ৩

707534 128

রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংঘর্ষের ঘটনায় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের নেতা আনোয়ার হোসেনসহ আরো দুই নেতাকর্মী আহত হয়েছেন।

ভোলার চরফ্যাশন থানা যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে রোববার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিবদমান দু‘গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়।

জানা গেছে, গত ১৪ নভেম্বর যুবদলের একটি সাংগঠনিক ইউনিটের কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা। কিন্তু এর বিরোধিতা করে রোববার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমের সমর্থিত নেতাকর্মীরা নয়া পল্টন কার্যালয়ের সামনে অবস্থান নেন। এ সময় কার্যালয়ের মধ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে একটি দোয়া মিলাদ অনুষ্ঠান চলছিল।

707534 128

এ সময় ভোলা থেকে আগত বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিএনপির কার্যালয়ে ইট পাটকেল নিক্ষেপ করেন। পরিস্থিতি স্বাভাবিক করতে কার্যালয়ে উপস্থিত নেতাকর্মীরা তাদের শান্ত করার উদ্যোগ নেন। কিন্তু চরফ্যাশনের নেতাকর্মীরা তাদের ওপরও হামলা করেন। এতে পুরো এলাকায় একটি ভীতসন্ত্রস্ত পরিবেশ তৈরি হয়। কার্যালয়ের মধ্যে দোয়া মহফিলের জন্য আগত মাদরাসার এতিম শিশুরাও আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। পরে পুলিশের হস্তক্ষেপে চরফ্যাশনের নেতাকর্মীরা সরে যায়।

এ ঘটনার পর দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন ছাত্রদল নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা