" /> নাটোরে অস্ত্র মামলায় এক যুবকের ১০ বছর কারাদণ্ড – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

নাটোরে অস্ত্র মামলায় এক যুবকের ১০ বছর কারাদণ্ড

Screenshot 2022 11 17 163224 min

নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াই গ্রামের একটি অস্ত্র মামলায় মোঃ আলতাব হোসেন ভোলনকে(৩৭) নামক এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বৃহস্পতিবার বেলা ১১টার সময় স্পেশাল ট্রাইবুনাল-১এর বিচারক শরিফ উদ্দিন এই রায় ঘোষণা করেন। কারাদণ্ডপ্রাপ্ত আলতাব হোসেন বড়াইগ্রাম উপজেলার কয়েন বাজার পশ্চিম পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

Screenshot 2022 11 17 163224 min

উল্লেখ্য ২০২১ সালের ২৬ জুন বড়াইগ্রাম উপজেলার দোগাছি এলাকায় একটি মাদক বিরোধী অভিযান চালায় র‍্যাবের একটি অপারেশন দল। সেখানে সন্ধ্যা সাতটার দিকে অভিযান পরিচালনাকালে আলতাফ হোসেন ভোলনের দেহ তল্লাশি করে একটি পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার করে র‍্যাব -৫ ।
পরে তার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় অস্ত্র এনে একটি মামলা দায়ের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা