" /> নোরার সঙ্গে নেচে সিদ্ধার্থের ‘ইচ্ছেপূরণ’ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:০৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত ডিবি কার্যালয়ে বাসা থেকে পাঠানো নাস্তা খেয়েছেন ফখরুল

নোরার সঙ্গে নেচে সিদ্ধার্থের ‘ইচ্ছেপূরণ’

index 4 5

5 / 100

সম্প্রতি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত নতুন সিনেমা ‘থ্যাংক গড’। এখানে তার সঙ্গে অভিনয় করেছেন অজয় দেবগন ও রাকুল প্রীত সিং। সিনেমাটিতে একটি বিশেষ গান রয়েছে, যেটাতে হালের বলিউড সেনসেশন নোরা ফাতেহির সঙ্গে পারফর্ম করেছেন সিদ্ধার্থ। এর মাধ্যমে অনেকদিন ধরে পুষে রাখা ইচ্ছে পূরণ হয়েছে বলে জানালেন এ অভিনেতা।

index 4 5

গানটির শিরোনাম ‘মানিকে’। এটি মূলত শ্রীলংকান গায়িকা ইয়োহানির গান; যেটা গত বছরের আগস্টে ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। ‘থ্যাংক গড’ সিনেমায় ইয়োহানিকে দিয়েই নতুন করে গানটি গাওয়ানো হয়েছে।

তিনি বলেন, “নোরা ও আমি অনেকগুলো গান করেছি; তবে এবারই প্রথম আমরা একসঙ্গে নাচলাম। ‘মারজাভা’ সিনেমায় আমরা ‘এক তো কাম জিন্দেগি’ গানে ছিলাম, কিন্তু সেখানে আমি শুধু ওর নাচ দেখেছি। ওই সময় আমি তাকে বলেছি, পরেরবার আমরা একসঙ্গে একটি গান করবো এবং তোমার সঙ্গে যেন নাচতে পারি সেটা নিশ্চিত করবো।”

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর মুক্তি পেয়েছে ইন্দ্র কুমার পরিচালিত ‘থ্যাংক গড’। দুইদিনে সিনেমাটি আয় করেছে ১৪ কোটি ১০ লাখ রুপি।

সূত্র: নিউজ১৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা