" /> অমিতাভ রেজার ‘বোধ’ উদয় হবে এক সপ্তাহ পর – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

অমিতাভ রেজার ‘বোধ’ উদয় হবে এক সপ্তাহ পর

index 3 5

5 / 100

দেশের পরীক্ষিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। ‘আয়নাবাজি’ দিয়ে অসামান্য সাফল্য পেয়েছেন। ছোট পর্দায়ও তার কাজের মুন্সিয়ানা রয়েছে। ওটিটির জগতে ২০১৯ সালেই অভিষেক হয়েছে তার। এবার তিনি হাজির দ্বিতীয় ওয়েব সিরিজ নিয়ে। ‘বোধ’ নামের সিরিজটি মুক্তি পাচ্ছে আগামী ৪ নভেম্বর।

index 3 5

এ উপলক্ষে প্রকাশ করা হয়েছে ট্রেলার। ২ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারটিজুড়ে রয়েছে টানটান উত্তেজনা। গল্পের আভাস এমন- আলমগীর হোসেন একজন অবসরপ্রাপ্ত বিচারপতি। নিজের বিচারবোধের প্রতি ছিল তার অগাধ আস্থা। কিন্তু অবসরের পর নানা ঘটনায় তিনি তার বিচারবোধের প্রতি আস্থা হারাতে শুরু করেন। একপর্যায়ে বিবেকের দংশন থেকে জাগ্রত হয় বোধ আর শুরু হয় সত্যের উদঘাটন।

সিরিজটির চিত্রনাট্য লিখেছেন রফিকুল ইসলাম পল্টু ও জাহিন ফারুক আমিন। চিত্র-নির্দেশনা করেছেন তুহিন তামিজুল এবং সংগীত নির্দেশনায় আরাফাত মহসীন নিধি। সিরিজটি প্রযোজনা করেছে হাফ স্টপ ডাউন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা