" /> শাহবাজ ইমরানকে বললেন 'বিশ্ব মিথ্যুক' – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:২৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

শাহবাজ ইমরানকে বললেন ‘বিশ্ব মিথ্যুক’

shabaz sh

5 / 100

প্রধানমন্ত্রী হওয়ার পর দেওয়া প্রথম সাক্ষাৎকারে শাহবাজ বলেন, ভোটকে কেন্দ্র করে পাকিস্তানের সমাজে ‘ভয়ংকর মেরূকরণ’ করেছেন পিটিআই নেতা। তাঁর অভিযোগ, ২০১৮ সালে ক্ষমতায় আসার পর ইমরান পাকিস্তানের অভ্যন্তরীণ ও পররাষ্ট্র- উভয় ক্ষেত্রে অবর্ণনীয় ক্ষতি করেছেন।পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী পিটিআই (পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ) নেতা ইমরান খানের কঠোর সমালোচনা করেছেন দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

shabaz sh

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ইমরান ‘প্রতারক’ এবং ‘বিশ্বের সবচেয়ে বড় মিথ্যুক’। মঙ্গলবার দ্য গার্ডিয়ান অনলাইন এ খবর জানায়।ইউক্রেন যুদ্ধের কারণে দ্রব্যমূল্য বৃদ্ধি, ব্যাপক বন্যায় কোটি কোটি ডলারের ক্ষতির পরিপ্রেক্ষিতে পাকিস্তান বর্তমানে তীব্র অর্থনৈতিক সংকটের মধ্যে দিন পার করছে। দেশটির বিদেশি ঋণের পরিমাণও আকাশচুম্বী। বেড়েছে মুদ্রাস্ফীতিও। ক্রিকেটার থেকে রাজনীতিতে আসা ইমরানকে ‘প্রতারক’ উল্লেখ করে শাহবাজ বলেন, তিনি পাকিস্তানের অর্থনীতিকে ধ্বংস করে গেছেন। দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন।এ বছরের এপ্রিলে পার্লামেন্টে অনাস্থা ভোটে হেরে ক্ষমতা ছাড়লেও এখনও বেশ জনপ্রিয় ইমরান। তাঁকে ক্ষমতাচ্যুত করার পেছনে যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের অভিযোগ তোলেন তিনি। এরপরই ক্ষমতায় আসেন পিএলএমএন নেতা সাবেক প্রধানমন্ত্রী নেওয়াজ শরিফের ভাই শাহবাজ শরিফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা