" /> মেসি আগামী মৌসুমে বার্সায় ফিরবেন – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

মেসি আগামী মৌসুমে বার্সায় ফিরবেন

Messi

5 / 100

পিএসজি সর্বকালের অন্যতম সেরা মেসিকে ছাড়তে চায় না। তারা ৩৫ বছর বয়সী তারকার সঙ্গে এক বছরের ঐচ্ছিক চুক্তির শর্ত কার্যকর করতে চায়। তবে ক্লাব কিংবা মেসির পক্ষ থেকে ক্লাব ছাড়া বা চুক্তির বিষয়ে কোন সিদ্ধান্ত এখনও আসেনি।চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে লিওনেল মেসির। ওই চুক্তি শেষ হলে ঘরে ফিরবেন লিও। ফিরবেন ক্যাম্প ন্যুতে। বার্সার জার্সি গায়ে চাপিয়ে ফুটবল থেকে অবসর নেবেন তিনি। আর্জেন্টিনার বেশ কিছু সংবাদ মাধ্যম এমনটাই দাবি করেছে।সংবাদ মাধ্যম গোল দাবি করেছে, তারা জানতে পেরেছে যে, মেসি তার ভবিষ্যত বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত নেননি। লিও’র চিন্তা জুড়ে এখন পিএসজির হয়ে ভালো খেলা। ক্লাবকে সম্ভাব্য শিরোপার পথে এগিয়ে নেওয়া এবং আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে কাতার বিশ্বকাপে ভালো খেলা।

Messi

গোল দাবি করেছে, মেসি প্যারিসে থাকবেন নাকি কাতালুনিয়ায় ফিরে আসবেন। নাকি যুক্তরাষ্ট্রের লিগের স্বাদ নিতে যাবেন ওই সিদ্ধান্ত তিনি কাতার বিশ্বকাপের পরে নেবেন। যার অর্থ হলো ক্লাব কিংবা আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে চলতি বছর কোন সিদ্ধান্ত নিচ্ছেন না তিনি।

আর্থিক সংকটে পড়ে যাওয়ায় বার্সা ছেড়ে মেসি গত মৌসুমে পিএসজি আসেন। তবে প্রথম মৌসুমে ঠিক চেনা ছন্দে ছিলেন না তিনি। তবে চলতি মৌসুমে গোল, গোলে সহায়তা, মাঠে কর্তৃত্ব করা মিলিয়ে পুরনো সেই মেসিকে দেখা যাচ্ছে। সব মিলিয়ে তিনি পিএসজিতে সময়টা উপভোগ করতে শুরু করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা