" /> পাইলট নিহত ভেঙে পড়ল ভারতীয় সেনাবাহিনীর হেলিকপ্টার – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

পাইলট নিহত ভেঙে পড়ল ভারতীয় সেনাবাহিনীর হেলিকপ্টার

Helicopt

5 / 100

বুধবার সকালের এই দুর্ঘটনা ঘটেছে। কী কারণে হেলিকপ্টারটি ভেঙে পড়েছে তা জানা যায়নি। অরুণাচল প্রদেশে তাওয়াংয়ের কাছে ভারতীয় সেনার একটি চিতা হেলিকপ্টার ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। এতে এক পাইলটের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরেকজন। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

Helicopt

সেনা সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, সীমান্ত এলাকায় রুটিনকাজের সময় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুই পাইলটকে উদ্ধার করে মিলিটারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে এক জনের মৃত্যু হয় বলে জানান প্রতিরক্ষা মুখপাত্র।

১৯৬০-৭০ সাল থেকে ভারতীয় সেনার অস্ত্রসম্ভারে রয়েছে চেতক ও চিতা হেলিকপ্টার। এই দুই ‘ভিনটেজ’ হেলিকপ্টারকে সেভাবে আপডেট করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা