" /> আজিজ খান প্রিয়দর্শনী একাডেমি পুরস্কারে ভূষিত - নাগরিক দৃষ্টি টেলিভিশন
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৯ অপরাহ্ন
নিউজ বোর্ড :
পাবনা জেলা পরিষদ নির্বাচন : দলীয় প্রার্থীর সমর্থনে সরে দাঁড়ালেন কামিল মাদক সাপ্লাই করেন,পুলিশ-সাংবাদিক-বিত্তবানরাও: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান আ.লীগ-বিএনপির সংঘর্ষ হাজারীবাগে ১৬ নেতা-কর্মীকে বহিষ্কার,ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত টাইফুনের তীব্র আঘাত,ফিলিপাইনে নিহত ৪ সাতজন শিশু সহ অন্তত ১৩ নিহত,রাশিয়ায় স্কুলে বন্দুকধারীর হামলা পদত্যাগের ঘোষণা পাকিস্তানের অর্থমন্ত্রীর মেলোনি,ইতালির প্রথম নারী প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কয়েকটি পর্ব,ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে,প্রযোজনা প্রতিষ্ঠানটি প্রেক্ষাগৃহে ঝড় তোলার পর এবার অস্কারে যাচ্ছে ‘হাওয়া’ ভারতের কেরালার অটোচালক জেতেন ২৫ কোটি টাকার লটারি সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ৯২ বার পেছাল রহিমা বেগমের অন্তর্ধান রহস্য : যেসব প্রশ্নের উত্তর মেলেনি ইডেন কলেজ ছাত্রলীগের কার্যক্রম স্থগিত সুষ্ঠু তদন্ত না হলে আমরণ অনশন : ইডেন ছাত্রলীগের বহিষ্কৃতরা ইসরাইলি কারাগারে বন্দী ৩০ ফিলিস্তিনি নেতার ধর্মঘট হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ পাক সেনা নিহত টি-১০ লিগ : তামিম-তাসকিনদের ভাগ্য নির্ধারণ আজ ঝড়ো ফিফটিতে এবারো ম্যাচসেরা সাকিব প্রশান্তির মায়াবি আবেশ ছড়িয়ে দিচ্ছে দিগন্তজোড়া কাশফুল
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

আজিজ খান প্রিয়দর্শনী একাডেমি পুরস্কারে ভূষিত

Aziz sam

5 / 100

এর আগে বাংলাদেশ থেকে ব্র্যাক-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন স্যার ফজলে হাসান আবেদ কেসিএমজি, দারিদ্র্য দূরীকরণ এবং দরিদ্রদের ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য ‘৩০তম প্রিয়দর্শনী একাডেমির গ্লোবাল অ্যাওয়ার্ড’ পুরস্কারে ভূষিত হয়েছিলেন।সামিট গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান প্রিয়দর্শনী একাডেমির ৩৮তম গ্লোবাল অ্যাওয়ার্ড-এ ভূষিত হয়েছেন। বাংলাদেশের অবকাঠামো খাতে অসামান্য অবদানের জন্য তিনি এই পুরস্কারে ভূষিত হন। ভারতের প্রাক্তন ফেডারেল মন্ত্রী এবং ঋষিহুড বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চ্যান্সেলর সুরেশ প্রভুর কাছ থেকে গ্লোবাল অ্যাওয়ার্ড গ্রহণ করেন আজিজ খান। এই পুরস্কার এশিয়ার নোবেল পুরস্কার হিসেবেও পরিচিত।

Aziz sam

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভারতের সড়ক পরিবহন ও মহাসড়ক মন্ত্রী নিতিন গডকড়ী, বস্ত্র, শিল্প ও বাণিজ্য মন্ত্রী পীযূষ গোয়েল, মহারাষ্ট্র বিধানসভার সদস্য স্পিকার রাহুল নারওয়েকর এবং অন্যান্য বিশিষ্ট  অতিথিবৃন্দ।

‘২০২২ গ্লোবাল অ্যাওয়ার্ড’ বিজয়ী অন্যরা হলেন-  প্রিয়দর্শনী একাডেমির স্মিতা পাতিল মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট, টেকসই উন্নয়নে অবদানের জন্য মেক্সিকোর রাষ্ট্রদূত প্যাট্রিসিয়া ই ক্যান্টেলানো পেয়েছেন রামকৃষ্ণ বাজাজ মেমোরিয়াল অ্যাওয়ার্ড। আরপি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপের চেয়ারম্যান ড. সঞ্জীব গোয়েঙ্কা, আন্তর্জাতিক ব্যবসা-উন্নয়নে অবদানের জন্য ডাইকিন এয়ারকন্ডিশনিং-এর চেয়ারম্যান ও এমডি কানওয়াল জিত জাওয়া, নারীর ক্ষমতায়ন এবং ধর্মীয়  অবদানের জন্য শ্রী বেদমাতা গায়ত্রী ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি শ্রদ্ধেয়া শৈলবালা পান্ড্য এবং ভিরিও গ্রুপের চেয়ারম্যান দারিও ওয়ারথেইন হরিশ মাহিন্দ্রা মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেয়েছেন। (সংবাদ বিজ্ঞপ্তি)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা