" /> সম্রাটের পর জামিনে মুক্ত ক্যাসিনো খালেদ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৩৪ পূর্বাহ্ন

সম্রাটের পর জামিনে মুক্ত ক্যাসিনো খালেদ

8 / 100

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের পর জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় জামিন পেয়েছেন দলের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া।

বৃহস্পতিবার ঢাকার বিভাগীয় স্পেশাল জজ সৈয়দ কামাল হোসেন শুনানি শেষে জামিন মঞ্জুর করেন। কারাবন্দি অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কেবিন ব্লকে চিকিৎসাধীন ছিলেন তিনি।

688433 152

ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, খালেদের বিরুদ্ধে করা সাতটি মামলার সবগুলোতে জামিন পেয়েছেন। বৃহস্পতিবার রাতে তিনি কারামুক্ত হলেও হাসপাতাল ছাড়ছেন না।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মওদুদ হাওলাদার বলেন, শুক্রবার দুপুরের আগে হয়তো হাসপাতাল থেকে বাড়ি যেতে পারেন খালেদ মাহমুদ ভূঁইয়া। কিছুদিন আগে চিকিৎসার জন্য কাশিমপুর কারাগার থেকে তাকে বিএসএমএমইউতে নেয়া হয়েছিল।

উল্লেখ্য, রাজধানীতে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদকে গুলশানের বাসা থেকে অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে গুলশান থানায় মোট সাতটি মামলা দায়ের করা হয়।

র‌্যাবের ক্যাসিনোবিরোধী অভিযানে সম্রাট, খালেদ ও জি কে শামীমসহ মোট ১৩ জন গ্রেফতার করা হয়।

এর আগে ২৩ আগস্ট ইসমাইল চৌধুরী সম্রাট জামিনে মুক্তি পেয়েছিলেন। তার আট দিন পর জামিনে মুক্তি পেলেন খালেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা