" /> যুবদল নেতা শাওনের বাড়ি, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:০৩ পূর্বাহ্ন

যুবদল নেতা শাওনের বাড়ি, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

5 / 100

শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টা নাগাদ নারায়ণগঞ্জের নবীনগর বাজারে শাওনের বাড়িতে তাদের পৌঁছানোর কথা রয়েছে।নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সময় বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওনের বাড়ি যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য নেতারা।

faqrul725x

বিএনপির চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, বিএনপি মহাসচিবসহ দলের কয়েকজন কেন্দ্রীয় নেতা নিহতের বাড়ি যাওয়ার কথা রয়েছে। যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুসহ অন্যান্যরাও যাচ্ছেন।

তিনি বলেন, নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানানো এবং পরবর্তীতে কি পদক্ষেপ নেওয়া যায় সেসব নিয়ে কথা বলবেন বিএনপি মহাসচিব।

এদিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে নিহত শাওনের জানাজার নামাজ বাদ জুমা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে শাওন মারা যান। এছাড়া পুলিশের ১৫ জন এবং বিএনপির প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।

এ ঘটনার পর বিএনপি জানায়, নিহত শাওন যুবদলের নেতা।

তবে বৃহস্পতিবার রাতে শাওনকে যুবদল নয় যুবলীগ কর্মী দাবি করে তার বাড়ির সামনে বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। একই সঙ্গে তারা সেখানে অবস্থান নেন। বিপরীতে বিএনপির নেতাকর্মীরা আসতে চাইলে তাদের বাধা দেওয়া হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়।

এদিকে নিহত শাওনের মা ফরিদা বেগম বলেন, আমার স্বামী সাহেব আলী মারা যাওয়ার পর বড় ছেলেটাও অসুস্থ হয়ে মারা যায়। এরপর তিন ছেলে কাজ করে সংসার চালায়। শাওন কোনো রাজনীতি করতো না। বাড়ির কাছে শহিদুল্লাহর ওয়ার্কশপে কাজ করতো। সকালে কাজে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় সে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা