শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
নিউজ বোর্ড :
কাবুলে মসজিদে মাগরিবের নামাজে বিস্ফোরণ, নিহত ২০ মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যুবরাজ যাচ্ছেন ‘আদিম’ নিয়ে ইরানি পরিচালকের মামলার বিষয়ে জানি না: অনন্ত জলিল বাড়ছে হলের সংখ্যা,‘পরাণ’ মুক্তির ৩৯ দিনেও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’পরীমনি অভিনীত সরকারী অনুদানে সিনেমার মুক্তি পেছাল ভক্তরা যা করলেন শাকিব খানের জন্য কিছুটা স্বস্তি ডলারের বাজারে নাসা নতুন রকেট পাঠাচ্ছে চাঁদে বিশ্ববাজারে বেশিরভাগ পণ্যের দাম কমেছে ভরিতে ২২৭৫ টাকা কমছে স্বর্ণের দাম বিদ্যুৎ বিচ্ছিন্ন চীনে ,তীব্র তাপপ্রবাহের মধ্যে লাখ লাখ মানুষ চীন সেনা পাঠাচ্ছে রাশিয়ায় মাত্র ১৫ শতাংশ,৩২০০ কোটি টাকায় টিভি স্বত্ব,বিক্রি করল বার্সেলোনা চমকে যাবেন,মেসি-রোনালদোর আয় জানলে,শুধু ইনস্টাগ্রাম থেকে জাসদের দাবি দোষীদের শাস্তি – স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী অপশক্তি, জঙ্গিগোষ্ঠী লাভবান না হয় সে বিবেচনার অনুরোধ : তথ্যমন্ত্রী ৩ মাসে দেশ পরিবর্তন,খালেদা জিয়ার জামিন হলে: জাফরুল্লাহ চা শ্রমিকদের মজুরি দেন,হুমকি নয় : টিআইবি আজ সিরিজ বোমা হামলার ১৭ বছর গুতেরেস ও এরদোয়ান ইউক্রেন যাচ্ছেন
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

কলহের কারণেই গলাটিপে স্ত্রীকে হত্যা করে তার স্বামী

WhatsApp Image 2022 08 04 at 8.50.00 PM e1659789600700

5 / 100

র‌্যাব জানায়, চাঞ্চল্যকর গৃহবধু খাদিজা বেগম ওরফে স্মৃতি হত্যার অভিযোগে নিহতের স্বামী মো. জাহিদুল ইসলাম ’কে রাজধানীর ধানমন্ডি থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার রাতে র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) নোমান আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।পারিবারিক কলহের কারণেই স্ত্রী খাদিজা বেগম ওরফে স্মৃতি গলাটিপে হত্যা করে তার স্বামী জাহিদুল ইসলাম। এমন অভিযোগে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয় (র‌্যাব)। সংস্থাটির ভাষ্য, স্ত্রীকে অনেক সন্দেহ করতো জাহিদুল ইসলাম। এই কারণে তাদের মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। পরে তাকে গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। চলতি বছরের গত ২৮ জুন বিকাল পাঁচটার দিকে গাজীপুরের শ্রীপুর থানার বারতোপা গ্রামের খাদিজা বেগম ওরফে স্মৃতির লাশ উদ্ধার করে পুলিশ । ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীতে এই স্মৃতির মৃত্যু রহস্য উম্মোচনের জন্য র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে। এ ঘটনায় নিহতের পরিবার বৃহস্পতিবার শ্রীপুর থানায় একটি হত্যা মামলা করেন। শ্রীপুর থানার মামলা নম্বর-০৫। ধারা- ১৮৬০ সালের পেনাল কোড আইনের ৩০২/১০৯।

WhatsApp Image 2022 08 04 at 8.50.00 PM e1659789600700
র‌্যাবের একটি সূত্র জানায়, বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে র‌্যাবের একটি দল রাজধানীর ধানমন্ডি থানার গ্রীনরোড, কাঠালবাগান এলাকায় অভিযান চালায়। অভিযানে নিহতের স্বামী মো. জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত জাহিদুলের বরাত দিয়ে র‌্যাব বলছে, জাহিদুল ইসলামের সাথে খাদিজা ওরফে স্মৃতির এক বছরের প্রেম ছিল। গত ঈদুল ফিতরের আগের দিন তারা পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের পর প্রথমে তাদের মধ্যে সৌহার্দ্য সম্পর্ক থাকলেও কিছুদিন পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। জাহিদুল ইসলামের ভাষ্যমতে, তিনি তার স্ত্রী খাদিজা বেগম ওরফে স্মৃতি বিভিন্ন জনের সাথে অবৈধ অনৈতিক সম্পর্কে জড়িত রয়েছে বলে সন্দেহ করতো। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদ হয়। গত ২৮ জুন রাত ১০ টার দিকে তাদের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। ঝগড়ার এক পর্যায়ে জাহিদুল ইসলাম তার স্ত্রী স্মৃতির গলা চেপে ধরে শ্বাস রোধ করে হত্যা করে পালিয়ে যায়। র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) নোমান আহমেদ ঢাকাটাইমসকে বলেন, গ্রেপ্তার জাহিদুল ইসলামকে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
গ্রেপ্তারকৃত মো. জাহিদুল ইসলাম গাজীপুর জেলার শ্রীপুর থানার সবুর উদ্দিনের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা