" /> টিকিট নেই বাইরে অভিনেত্রী নাজিফা তুষি ,হলে সিঁড়িতে বসেই ‘হাওয়া’ দেখলেন, – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
রাত পোহালে রাজধানীতে বিএনপির গণসমাবেশ নারী জাগরণের মধ্যেই সকলের সম্মিলিত অংশগ্রহণে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী বিদেশি কূটনীতিকদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে অযাচিত মন্তব্য না করার আহ্বান : সেতুমন্ত্রী গুজরাট বিজেপি ১৮২ আসনের ১৫৬টিতে জয়ী হয়ে রেকর্ড রিমান্ড শেষে কারাগারে টুকুসহ সাত জন জামিন নামঞ্জুর, কারাগারে ফখরুল-আব্বাস ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ সর্দিতে নাক বন্ধ হলে আরাম পেতে যা করবেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের আগের লড়াইগুলো ম্যাচ পরিসংখ্যান ব্রাজিল ও ক্রোয়েশিয়ার ম্যাচ পরিসংখ্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্সি কোর্সের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

টিকিট নেই বাইরে অভিনেত্রী নাজিফা তুষি ,হলে সিঁড়িতে বসেই ‘হাওয়া’ দেখলেন,

download 16

10 / 100

সিঁড়িতে বসে ছবি দেখার ঘটনা কি জানতে চাইলে? এমন প্রশ্নে তুষি জানালেন, সবাই জানেন হাওয়া ছবির কয়েক দিনের টিকেট অগ্রিম বিক্রি হয়ে গেছে। আমরা হাওয়া টিম আজ বেশ কয়েকটি হলে হলে ঘুরছি। সিনেপ্লেক্সেও যাই। সেখানে তো হল ভর্তি দর্শক। কোনো সিট তো ফাঁকা নেই। তাই সবার সঙ্গে সিঁড়িতে বসেই ছবি উপভোগ করি। আমার সঙ্গে আরও অনেকেই সিঁড়িতে বসেই দেখছেন। ওই মুহূর্ত ফ্রেমবন্দি করে একজন আমাকে দিলে ছবিটি আমি ফেসবুকে শেয়ার করি।’

 

download 16

ছবির নায়িকা সিঁড়িতে বসে দেখছেন তার অভিনীত ছবি। বেশ মনোযোগ দিয়েই দেখছেন। আশপাশের সব চেয়ারে বসে দর্শকরাও ছবি উপভোগ করছেন। এমন একটি ছবি শুক্রবার নিজের ওয়ালে পোস্ট করেছেন অভিনেত্রী নাজিফা তুষি। যিনি আজ মুক্তি পাওয়া ‘হাওয়া’ ছবিতে অভিনয় করেছেন। শুক্রবার দেশের ২৪টি হলে মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমনের আলোচিত সিনেমা ‘হাওয়া’।  ছবিটি স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় প্রতিদিন চলছে  ২৬ শো; যা সাম্প্রতিক সময়ের বাংলা সিনেমার ক্ষেত্রে রেকর্ড বলছে স্টার কর্তৃপক্ষ। রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ‘হাওয়া’র দৈনিক ১৩টি শো থাকছে। ছবিটির  ‘সাদা সাদা কালা কালা’- হাশিম মাহমুদের এই গান ‘ভাইরাল’ হওয়ায় ছবিটির অগ্রিম টিকিট হুরহুর করে বিক্রি হয়ে যায় ঢাকার সিনেপ্লেক্সগুলোতে। তার চিত্র দেখা গেলো মুক্তির প্রথম দিনেই। ছবিটি দেখতে দর্শখদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেলো হলে হলে।

download 1 13

 

রুচিশীল দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা সমুদ্র, পানি, সম্পর্ক ও প্রতিশোধের গল্পের ‘হাওয়া’ সিনেমা আজ দেশের ২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। পোস্টার ও ট্রেইলারে মুগ্ধতা ছড়ানো সিনেমাটির গান ও প্রচারণার কৌশলে নতুন উন্মাদনা সৃষ্টি হয়।  মুক্তির আগেই ছবিটির অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড গড়ে ছবিটি।

সিনেমাটির প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন।  মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা